South east bank ad

নাগরিকদের সহযোগিতা ছাড়া জলাবদ্ধতা নিরসন সম্ভব নয়: মসিক মেয়র

 প্রকাশ: ০২ জুন ২০২১, ০৯:১০ অপরাহ্ন   |   সিটি কর্পোরেশন

নাগরিকদের সহযোগিতা ছাড়া জলাবদ্ধতা নিরসন সম্ভব নয়: মসিক মেয়র

রাসেল আহমেদ (ময়মনসিংহ):

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) মেয়র মোঃ ইকরামুল হক টিটু নগরীর বিভিন্ন এলাকার জলাবদ্ধতা পরিস্থিতি পরিদর্শন করেন।

বুধবার (২জুন) সকাল ১১ টায় নগরীর লিচু বাগান, নাসিরাবাদ কলেজ রোড এবং কেওয়াটখালী পশ্চিমপাড়া এলাকার জলাবদ্ধতা পরিস্থিতি পরিদর্শন করেন।

পরিদর্শনকালে মেয়র বলেন, জলাবদ্ধতা নিরসনে গুরুত্বের সাথে কাজ করছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন। ইতোমধ্যে আমরা বেশ কিছু অঞ্চলে জলাবদ্ধতার স্থায়ী সমাধান করতে সক্ষম হয়েছি। নতুন অর্ন্তভুক্ত এলাকায়ও পরিকল্পনার মাধ্যমে জলাবদ্ধতার স্থায়ীভাবে সমাধান করা হবে।

তিনি আরো জানান, নাগরিকগণের সহযোগিতা এবং সচেতনতা ছাড়া জলাবদ্ধতা সমস্যার সমাধান সম্ভব নয়। এ প্রসঙ্গে তিনি ড্রেনে আবর্জনা না ফেলা, নির্ধারিত জায়গা ছেড়ে বাড়ি করা, যত্রতত্র আবর্জনা না ফেলা ইত্যাদি বিষয়ে নাগরিকগণের সহযোগিতা কামনা করেন। এ সময় তিনি জলাবদ্ধতা নিরসনে ওয়ার্ড কাউন্সিলর এবং প্রকৌশল বিভাগকে সুনির্দিষ্ট নির্দেশনা প্রদান করেন।

পরিদর্শনকালে ০৬ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শফিকুল ইসলাম মিন্টু, ১৯ নং ওয়ার্ডের কাউন্সিলর মো আব্বাস আলী মন্ডল, ২০ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ সিরাজুল ইসলাম, ২৫ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মনোয়ার হোসেন, সহকারী প্রকৌশলী মোঃ জসিম উদ্দিন, সহকারী প্রকৌশলী জীবনকৃষ্ণ সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

BBS cable ad

সিটি কর্পোরেশন এর আরও খবর: