South east bank ad

ফুটপাতে নির্মাণ সামগ্রী : প্রকাশ্য নিলামের মাধ্যমে প্রাপ্ত অর্থ সরকারি কোষাগারে জমা করলেন মেয়র আতিকুল ইসলাম

 প্রকাশ: ২৬ মে ২০২১, ০৩:৪৫ অপরাহ্ন   |   সিটি কর্পোরেশন

ফুটপাতে নির্মাণ সামগ্রী : প্রকাশ্য নিলামের মাধ্যমে  প্রাপ্ত অর্থ সরকারি কোষাগারে জমা করলেন মেয়র আতিকুল ইসলাম
ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এর মেয়র  মোঃ আতিকুল ইসলাম এর  উপস্থিতিতে ৭ নম্বর অঞ্চলের ৪৮ নং ওয়ার্ডের নগরবাড়ি এলাকায় অবৈধভাবে রাস্তায় এবং ফুটপাতে নির্মাণ সামগ্রী রাখায় প্রকাশ্য নিলামের মাধ্যমে আনুমানিক ৫ টন রড নগদ ১ লক্ষ ৭৫ হাজার টাকায় বিক্রি করে প্রাপ্ত অর্থ সরকারি কোষাগারে জমা করা হয়। 
এছাড়া মোঃ আতিকুল ইসলাম এর পরিদর্শনকালে দক্ষিণখান কাঁচা বাজার এলাকায় রাস্তায় ময়লা ফেলার কারণে একুশে জুয়েলার্স নামক একটি দোকান তাৎক্ষণিকভাবে বন্ধ করে দেয়া হয়।  
ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এর মেয়র মোঃ আতিকুল ইসলাম এর নির্দেশনায় রাস্তায় ময়লা ফেলার কারণে বন্ধ করে দেয়া হলো একটি জুয়েলার্স এবং রাস্তা দখল করে রাখা নির্মাণ সামগ্রীগুলো করা হলো স্পট নিলাম। ডিএনসিসি মেয়রের নির্দেশনায় একই ওয়ার্ডের মধুবাগ এলাকায় রাস্তার উপরে অবৈধভাবে নির্মিত কয়েকটি সিমেন্টের পিলার বুলডোজার দিয়ে ভেঙ্গে রাস্তা থেকে সরিয়ে দেয়া হয়। গতকাল মঙ্গলবার দুপুরে ডিএনসিসি মেয়র রাজধানীর উত্তরা, দক্ষিণখান ও আব্দুল্লাহপুর এলাকার সার্বিক অবস্থা পর্যবেক্ষণের জন্য সরেজমিনে পরিদর্শন করেন।

 পরিদর্শনকালে মোঃ আতিকুল ইসলাম এলাকার জলাবদ্ধতা নিরসনের লক্ষ্যে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশনা প্রদান করেন। তিনি নগরবাসীকে পরিবেশ পরিচ্ছন্ন রাখতে যত্রতত্র ময়লা না ফেলে নির্দিষ্ট স্থানে ময়লা ফেলার জন্য অনুরোধ করেন এবং সকলকে সরকারের নির্দেশনাসহ স্বাস্থ্য বিধিসমূহ যথাযথভাবে মেনে চলার পরামর্শ দেন। এসময় ডিএনসিসি মেয়রের সঙ্গে স্থানীয় সংসদ সদস্য মোঃ হাবিব হাসান, কাউন্সিলরবৃন্দ এবং উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


BBS cable ad

সিটি কর্পোরেশন এর আরও খবর: