South east bank ad

টঙ্গীতে ডিজিটাল সার্ভিলেন্স সিসি ক্যামেরার উদ্বোধন

 প্রকাশ: ২৫ মে ২০২১, ০৩:৫৮ অপরাহ্ন   |   মেট্রোপলিটন পুলিশ

টঙ্গীতে ডিজিটাল সার্ভিলেন্স সিসি ক্যামেরার উদ্বোধন

মাদক, সন্ত্রাস, কিশোর গ্যাং ও নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স রোধে টঙ্গীতে সিসি ক্যামেরার উদ্বোধন করা হয়েছে। সোমবার বিকালে দত্তপাড়া রসুলবাগ সমাজ কল্যাণ কমিটির উদ্যোগে ৭৫টি বাড়ি সিসি ক্যামেরার আওতায় আনা হয়। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার অপরাধ (দক্ষিণ) মোহাম্মদ ইলতুৎ মিশ এর উদ্বোধন করেন।

প্রধান অতিথির বক্তব্যে উপ-কমিশনার মোহাম্মদ ইলতুৎ মিশ বলেন, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স নীতি অবলম্বন করছে। বর্তমানে কিশোর গ্যাং ও নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স চরমভাবে মাথাচাড়া দিয়ে উঠছে। এসবের সঙ্গে জড়িতদের আইনের আওতায় এনে কঠিন শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।


তিনি আরও বলেন, এলাকায় মাদক, সন্ত্রাস, কিশোর গ্যাং ও নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স বন্ধ করতেই সিসি ক্যামেরার উদ্যোগ নেয়া হয়েছে। পুরো রসুলবাগ এলাকা ১৬টি সিসি ক্যামেরা দ্বারা সার্বক্ষণিক মনিটরিং করা হবে। এতে করে অপরাধীদের সহজেই চিহ্নিত করা সম্ভব হবে। ফলে অপরাধীরা অপরাধ কর্মকান্ড করে ছাড় পাবে না।

রসুলবাগ সমাজ কল্যাণ কমিটির সভাপতি আরিফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- উপ-সহকারী পুলিশ কমিশনার হাসিবুল আলম, টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ, ৪৮নং ওয়ার্ডের বিট ইনচার্জ উপ-পরিদর্শক হুমায়ূন কবির, সিরাজুল ইসলাম, ইমরান চৌধুরী, বিপ্লব হোসেন, শাহ আলম দুলাল, আল-আমিন হোসেন প্রমুখ।

BBS cable ad

মেট্রোপলিটন পুলিশ এর আরও খবর: