South east bank ad

মামলা দায়েরের প্রতিবাদে দোকানপাট বন্ধ করে সড়ক অবরোধ

 প্রকাশ: ২০ মার্চ ২০২২, ১২:৫১ পূর্বাহ্ন   |   সারাদেশ

মামলা দায়েরের প্রতিবাদে দোকানপাট বন্ধ করে সড়ক অবরোধ
মো. লিহাজ উদ্দিন, (পঞ্চগড়): 

পঞ্চগড়ের টুনিরহাট বাজার বণিক সমিতির সভাপতিসহ ৬ জনের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের এর প্রতিবাদে দোকানপাট বন্ধ করে সড়ক অবরোধ করেছে বাজার বণিক সমিতির সদস্যরা।

আজ শনিবার (১৯ মার্চ) দুপুর দুইটায় সড়ক অবরোধ করলে পঞ্চগড় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিরুল ইসলামের আশ্বাসে সড়ক অবরোধ প্রত্যাহার করেন। এসময় একঘন্টা সড়ক অবরোধ ছিল। 

জানা যায়, কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়নের আমতলা কাজীপাড়া গ্রামের জরিনা বেগমের দোকান ঘর ভাড়া নেয় টুনিরহাট বাজারের ব্যবসায়ী ইউসুফ আলী। ভাড়া নিয়ে ব্যবসা করে আসছিল। দীর্ঘদিন ধরে ভাড়া না দিয়ে দোকান ঘরটি নিজের বলে দাবী করে। 

এদিকে ঘর ফেরত চেয়ে টুনিরহাট বাজার বণিক সমিতিতে গত ১৪ ফেব্রুয়ারি একটি আবেদন করেন জরিনা বেগম। বণিক সমিতির সভাপতিসহ প্রতিনিধিরা ইউসুফ আলীকে ঘর মালিককে ভাড়া নেওয়া ঘরটি ফেরত দেয়ার জন্য বলে। 

ভাড়াটিয়া ইউসুফ আলী আজ দিব কাল দিবো বলে কালক্ষেপন করতে থাকে। এ অবস্থায় দোকান মালিকে তার ঘর ফেরত না দিয়ে গত ৮ মার্চ টুনিরহাট বাজারে ইউসুফ আলীর প্রধানের মডার্ণ কসমেটিক্স ও মনিহারীর গালামালের দোকানে ৩ লক্ষ টাকা চাঁদাবাজীর অভিযোগ করে সদর উপজেলার বিজ্ঞ আমলী আদালত-১ এ টুনিরহাট বাজারের ব্যবসায়ী জাবের আলী (৪২) হারুন (৩৫) মকছেদ আলী (৪০) বাজার বণিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা (৩৮) ক্রীড়া সম্পাদক পরিতোষ (৩৮) সভাপতি আবেদ আলীর (৫৫) নাম উল্লেখ করে একটি চাঁদাবাজীর মামলা দায়ের করে।

BBS cable ad