South east bank ad

কোতোয়ালী পুলিশের প্রতি বয়োবৃদ্ধ ডাক্তার দম্পতির কৃতজ্ঞতা

 প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০২১, ০১:০৮ পূর্বাহ্ন   |   সারাদেশ

কোতোয়ালী পুলিশের প্রতি বয়োবৃদ্ধ ডাক্তার দম্পতির কৃতজ্ঞতা
মোঃ নজরুল ইসলাম, (ময়মনসিংহ ব্যুরো) :

 প্রবীন ডাক্তার বয়োবৃদ্ধ দম্পতি মানিব্যাগ ভর্তি টাকা, ড্রাইভিং লাইসেন্স, ইন্সুরেন্সসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র খুইয়েছেন। বিভিন্ন জায়গায় খুজে দিশেহারা। এমন সময় কোতোয়ালী পুলিশ ঐ ডাক্তার দম্পতিকে ফোন করেন। আপনার হারানো মানিব্যাগ পাওয়া গেছে। কোতোয়ালী মডেল থানায় এসে নিয়ে যান। ডাক্তার দম্পতি মহাখুশি। 

 কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, শনিবার বিকালে কোতোয়ালী পুলিশের এসআই আরিফ হোসেন ও এএসআই ইলিয়াছ খান সরকারি দায়িত্ব পালনের জন্য মাসকান্দা আমিরাবাদ এলাকায় যান। ঐ সময় পাকা রাস্তার উপর একটি  মানিব্যাগ দেখতে পান। ঐ পুলিশ কর্মকর্তাদ্ব মানিব্যাগটি তুলেন এবং খুলে দেখতে পান ঐ মানিব্যাগে অনেক টাকা, ড্রাইভিং লাইসেন্স, ইন্সুরেন্স সহ গুরুত্বপূর্ণ অনেক কাগজপত্র রয়েছে। এ পুলিশ কর্মকর্তাদ্বয় মানিব্যাগে খুজতে খুজতে দেখতে পান কাগজে থাকা মোবাইল নাম্বার। ঐ নম্বরে কল দিলে প্রকৃত মালিক ডাক্তার এটিএম হামিদুল হক (অবঃ) এবং তার স্ত্রী ডাক্তার কহিনুর বেগম (অবঃ) পুলিশকে জানান তাদের মানিব্যাগ হারিয়েছে। পুলিশ কোন রাখডাক না করে থানায় এসে তাদের মানিব্যাগ নিয়ে যেতে বলেন।

শনিবার রাতে বয়োবৃদ্ধ ডাক্তার দম্পতি কোতোয়ালী মডেল থানায় এসে এএসআই ইলয়াছ খানের কাছ থকে তাদের হারানো মানিব্যাগ ফেরত নেন। প্রবীণ এই ডাক্তার দম্পতিকে তাদের হারানো মানিব্যাগ ফেরত দিতে পেরে কোতোয়ালী পুলিশের ওসি আনন্দিত। কারণ এই বয়সে মানিব্যাগ টাকা, ড্রাইভিং লাইসেন্স ও ইন্সুরেন্সসহ অন্যান্য কাগজপত্র হারিয়ে মানসিক যন্ত্রনায় ছিলেন। আমরা তাদেরকে সেই মানসিক যন্ত্রণা থেকে রেহআি দিতে পেরেছি এটাই বড় বড় কথা। বয়োবৃদ্ধ এই দম্পতি পুলিশের এমন কাজে অনেক খুশি হয়ে পুলিশের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করেছেন।
BBS cable ad