South east bank ad

শেরপুরে হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

 প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪৯ অপরাহ্ন   |   সারাদেশ

শেরপুরে হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
শেখ সাঈদ আহম্মেদ সাবাব, (শেরপুর) :

শেরপুরে ৪০ গ্রাম হেরোইনসহ মো. নাজমুল তালুকদার (২৯) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

১৮ সেপ্টেম্বর শনিবার সকালে শহরের পৌরসভার কসবা কাচারীপাড়া মহল্লায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত নাজমুল স্থানীয় মো. আজাদ হোসেনের ছেলে। একইদিন দুপুরে মাদক আইনের মামলায় তাকে সদর থানায় সোপর্দ করা হলে পুলিশ তাকে আদালতে প্রেরণ করেছে।

জানা যায়, এক গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকাল ৮টার দিকে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. এনামুল হকের নেতৃত্বে এসআই মো. মোস্তাফিজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ শহরের কসবা কাচারীপাড়া মহল্লায় এক মাদক বিরোধী অভিযান চালান। ওইসময় মাদক ব্যবসায়ী মো. নাজমুল তালুকদারকে তার বাড়ির সামনে থেকে আটক করা হয়।

পরে তার পরনের লুঙ্গির কোচা এবং ঘর তল্লাশী করে বিছানার তোষকের নিচ থেকে মোট ৪০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য প্রায় ৪ লক্ষ টাকা। এছাড়া হেরোইন বিক্রির ৩ হাজার টাকাও জব্দ করা হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. এনামুল হক জানান, ওই ঘটনায় নাজমুল তালুকদারের বিরুদ্ধে সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়েরসহ তাকে পুলিশের সোপর্দ করা হয়েছে।
BBS cable ad