South east bank ad

নালিতাবাড়ীতে মার্সেলের ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

 প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৯ অপরাহ্ন   |   সারাদেশ

নালিতাবাড়ীতে মার্সেলের ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
শেখ সাঈদ আহাম্মেদ সাবাব, (শেরপুর) :

যুব সমাজকে খেলাধুলায় আকৃষ্ট করতে শেরপুরের নালিতাবাড়ীতে মার্সেলের সৌজন্যে ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ফুটবল টুর্নামেন্ট/২০২১ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার রামচন্দ্রকুড়া ইউনিয়নের আব্দুল খালেক মিনি ষ্টেডিয়ামে মুঠোফোনে এই খেলার শুভ উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও শেরপুর- ২ (নকলা-নালিতাবাড়ী) আসনের এমপি অগ্নিকণ্যা বেগম মতিয়া চৌধুরী।

এর আগে সংক্ষিপ্ত আলোচনা সভায় উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হেলেনা পারভীনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নালিতাবাড়ী পৌরসভার মেয়র আবুবক্কর সিদ্দিক, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক আহমেদ বকুল, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনী, ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, খোরশেদ আলম খোকা, শহিদুল্লাহ তালুকদার মুকুল ও মার্সেলের এক্সক্লুসিভ ডিলার রুনা ইলেকট্রনিক্সের সত্বাধিকারী সামিউল হক প্রমুখ।

জানা গেছে, এই ফুটবল টুর্নামেন্টে ১৬টি দলের অংশ গ্রহনে নক আউট পদ্ধতিতে খেলা পরিচালিত হবে। উদ্বোধনী খেলায় অংশ নিয়ে রামচন্দ্রকুড়া একাদশ, রাজনগর একাদশকে ১-০ গোলে হারিয়ে শুভসুচনা করে।

মার্সেলের এক্সক্লুসিভ ডিলার মেসার্স রুনা ইলেকট্রনিক্সের স্বত্তাধিকারী সামিউল হক জানান, তরুণ ও যুব সমাজকে খেলাধুলায় আকৃষ্ট করতেই মার্সেলের সৌজন্যে এই খেলার আয়োজন। এতে ক্রীড়াঙ্গণে আবারও প্রাণ ফিরে আসবে। ক্রীড়াঙ্গণে এমন উদ্যোগে মার্সেল সব সময় পাশে থাকবে বলেও তিনি জানান।
BBS cable ad