South east bank ad

নির্যাতনের স্বীকার শিশুর চিকিৎসার দায়িত্ব নিলেন ময়মনসিংহের পুলিশ সুপার

 প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৫ অপরাহ্ন   |   সারাদেশ

নির্যাতনের স্বীকার শিশুর চিকিৎসার দায়িত্ব নিলেন ময়মনসিংহের পুলিশ সুপার
রাসেল আহমেদ, (ময়মনসিংহ সদর) :

গৃহকর্মীর কাজ করতে গিয়ে নির্যাতনের স্বীকার শিশু তানিয়া আক্তারের (১১) চিকিৎসার দায়িত্ব নিয়েছেন ময়মনসিংহের পুলিশ সুপার মো. আহমার উজ্জামান।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে তানিয়ার বাবা তাজিম উদ্দিনের হাতে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা তুলে দেন তিনি। 

বিষয়টি নিশ্চিত করে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) শাহ কামাল আকন্দ জানান,পুলিশ সুপার আহমার উজ্জামান শিশু তানিয়ার চিকিৎসার দায়িত্ব নিয়েছেন।  চিকিৎসা খরচ বাবদ নগদ অর্থ তানিয়ার বাবার হাতে তুলে দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার কুশমাইল ইউনিয়নের পানের ভিটা গ্রামের তামিজ উদ্দিনের মেয়ে তানিয়া।  মাসিক এক হাজার টাকা বেতনে তিন মাস আগে আসমা বেগম নামে এক পরমাণু চিকিৎসা কেন্দ্রের ল্যাব সহকারীর বাসায় কাজে যোগ দেয় সে।  এরপর থেকে বিভিন্ন অজুহাতে শিশুটির ওপর অমানবিক নির্যাতন করতেন আসমা আক্তার, ও তার ভাই-বোন।

এ ঘটনায় শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাতে ভুক্তভোগীর বাবা আসমা আক্তার, নিটু আক্তার ও সোহাগ মিয়াকে আসামি করে কোতোয়ালী থানায় মামলা করেন।  আসামিরা পালিয়ে থাকায় এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।
BBS cable ad