South east bank ad

ফের শেরপুর যুব রেড ক্রিসেন্টের যুব প্রধান রবিন

 প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৯ অপরাহ্ন   |   সারাদেশ

ফের শেরপুর যুব রেড ক্রিসেন্টের যুব প্রধান রবিন

সাঈদ আহম্মেদ সাবাব, শেরপুর:

২ বছর মেয়াদী (২০২১-২০২৩) ১৫ সদস্যবিশিষ্ট শেরপুরে জেলা যুব রেড ক্রিসেন্টের নয়া কমিটি গঠন করা হয়েছে। ওই কমিটিতে টানা তৃতীয়বারের মতো যুব প্রধান নির্বাচিত হয়েছেন ইউসূফ আলী রবিন। এর আগে ২০১৭-২০১৯ ও ২০১৯-২০২১ দুই মেয়াদে তিনি সফলতার সাথে যুব প্রধানের দায়িত্ব পালন করেন।
ইউসুফ আলী রবিন ঢাকার সরকারি সংগীত কলেজ থেকে লোকসংগীত বিভাগে প্রথম বিভাগে স্নাতকোত্তর পড়াশোনা শেষ করেছেন। তিনি জাতীয় যুব কমিশনের ময়মনসিংহ বিভাগের সদস্য হিসেবে রয়েছেন। এছাড়া রেড ক্রিসেন্টের জাতীয় দুর্যোগ সাড়া প্রদানকারী দলের সদস্যও তিনি।

জেলা রেড ক্রিসেন্টের চেয়ারম্যান ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর রুমান, সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. হাবিবুর রহমান ও উপ-পরিচালক মো. হায়দার আলী এই কমিটি অনুমোদন দেন।

কমিটির অন্যান্য কর্মকর্তারা হচ্ছেন উপ-যুব প্রধান-১ সামাউন আহম্মেদ সাগর, উপ-যুব প্রধান-২ হাসানুল বান্না সিফাত, বিভাগীয় প্রধান (জনসংযোগ ও পরিকল্পনা) এসকে এইচ ফয়সাল ইবনে হাবিব, বিভাগীয় উপ-প্রধান (জনসংযোগ ও পরিকল্পনা) শাওন ইসলাম, বিভাগীয় প্রধান (সেবা ও স্বাস্থ্য) মাসুদ রানা রশীদ, বিভাগীয় উপ-প্রধান (সেবা ও স্বাস্থ্য) আমিনুল ইসলাম ইমন, বিভাগীয় প্রধান (প্রশিক্ষণ) শাহিনা আক্তার শিউলি, বিভাগীয় উপ-প্রধান (প্রশিক্ষণ) জনি মিস্টার, বিভাগীয় প্রধান (রক্ত) আশিক মুন্না সাগর, বিভাগীয় উপ-প্রধান (রক্ত) ফাহমিদা খানম সাথী, বিভাগীয় প্রধান (বন্ধুত্ব) অর্পিতা সহা, বিভাগীয় উপ-প্রধান (বন্ধুত্ব) জাকারিয়া হোসেন তপু, বিভাগীয় প্রধান (ক্রীড়া ও সংস্কৃতি) প্রান্ত মোদক ও বিভাগীয় উপ-প্রধান (ক্রীড়া ও সংস্কৃতি) নুসরাত জাহান নিঝুম।

নবনির্বাচিত যুব প্রধান ইউসূফ আলী রবিন জানান, আমাকে যুব রেড ক্রিসেন্টের প্রধান নির্বাচিত করায় জেলা রেড ক্রিসেন্টের চেয়ারম্যান ও জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, ভাইস-চেয়ারম্যান শামছুন্নাহার কামাল, সাধারণ সম্পাদক আলহাজ্ব হাবিবুর রহমানসহ কার্যনির্বাহী কমিটির সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। যুব রেড ক্রিসেন্টের কার্যক্রম গতিশীল করার জন্য করোনাকালীন সময়সহ বিগত সময়ে যেভাবে সবার সহযোগিতায় কাজ করেছি, সামনের দিনগুলোতেও সেভাবেই সকলের সহযোগিতা নিয়ে শেরপুরের মানুষের সেবায় কাজ করে যেতে চাই।

তার উপর আস্থা রেখে তাকে যে দায়িত্ব দিয়েছেন তা সর্বোচ্চ গুরুত্বের সাথে পালন করার জন্য সর্বদা নিয়োজিত থাকবেন বলে জানান তিনি।

এদিকে কমিটি ঘোষণা উপলক্ষে ১২ সেপ্টেম্বর রবিবার রাতে শহরের মাধবপুরস্থ জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির কার্যালয়ে এক সংক্ষিপ্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ওইসময় শুভেচ্ছামূলক বক্তব্য রাখেন জেলা রেড ক্রিসেন্টের উপ-পরিচালক মো. হায়দার আলী, জেলা যুব রেড ক্রিসেন্টের নবনির্বাচিত যুব প্রধান ইউসূফ আলী রবিন, শেরপুর প্রেসক্লাবের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ইমরান হাসান রাব্বী, প্রচার সম্পাদক জুবাইদুল ইসলাম, শেরপুর অনলাইন জার্নালিস্ট ফোরামের সাধারণ সম্পাদক জাহিদুল খান সৌরভ, যুগ্ম সাধারণ সম্পাদক নাঈম ইসলাম, সাংগঠনিক সম্পাদক তারিকুল ইসলাম, প্রচার সম্পাদক শাহরিয়ার শাকির প্রমুখ।

BBS cable ad