South east bank ad

অনিয়ম খুঁজে বের করে সংস্কারের চেষ্টা করব-জেলা প্রশাসক মোহাম্মদ সাইফুল ইসলাম

 প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন   |   জেলা প্রশাসন

অনিয়ম খুঁজে বের করে সংস্কারের চেষ্টা করব-জেলা প্রশাসক মোহাম্মদ সাইফুল ইসলাম
খুলনার নবাগত জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেছেন, একটা সময়ে তথ্যের প্রবাহ সীমিত ছিল। তথ্যের প্রবাহ একটা জরুরি বিষয়। গণমাধ্যমের শক্তি বিশাল। শক্তির জায়গা থেকে খুলনার গণমাধ্যম প্রকৃত সংবাদ তুলে ধরে প্রশাসনকে সহযোগিতা করবে বলে আশা করছি

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে খুলনা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

ডিসি আরও বলেন, খুলনার বিভিন্ন সেক্টরের অনিয়মগুলো খুঁজে বের করে তা সংস্কারের চেষ্টা করব এবং সময়ক্ষেপণ না করে দ্রুত সমাধানের চেষ্টা করা হবে।

মতবিনিময়কালে সাংবাদিকরা খুলনার ইজারা দেওয়া খালগুলো উম্মুক্ত করে দেওয়া, বিভিন্ন হাট-বাজার ও ঘাট ইজারার অনিয়ম দূর করা, ডিসি অফিসের দুর্নীতি বন্ধ করা, এলআর ফান্ডের স্বচ্ছ হিসাব রাখা, ভূমি সেক্টরকে নিষ্কলুষ করা, নীরব চাঁদাবাজি বন্ধ করা, দখলদারি বন্ধ, জলাবদ্ধতার সমাধান এবং আইনশৃঙ্খলা ফিরিয়ে আনার ব্যপারে ডিসির দৃষ্টি আকর্ষণ করেন।

উল্লেখ্য, মোহাম্মদ সাইফুল ইসলাম গত ১২ সেপ্টেম্বর খুলনায় ৩৭তম ডিসি হিসেবে যোগদান করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করেছেন। বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন তিনি সাংবাদিকতাও করতেন। তার জন্ম কুমিল্লা জেলায়।

মতবিনিময় সভায় খুলনা জেলা প্রশাসন ও পিআইডির কর্মকর্তারাসহ প্রায় দেড়শ সাংবাদিক উপস্থিত ছিলেন।
BBS cable ad