South east bank ad

ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্তদের মাঝে ক্ষতিপূরণের এল.এ চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

 প্রকাশ: ২৮ ডিসেম্বর ২০২৩, ১১:৪৮ অপরাহ্ন   |   জেলা প্রশাসন

ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্তদের মাঝে ক্ষতিপূরণের এল.এ চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত
 ২৭/১২/২০২৩ খ্রি. তারিখে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ, হবিগঞ্জ-এ “সাপোর্ট টু ঢাকা (কাঁচপুর) -সিলেট -তামাবিল মহাসড়ক চারলেনে উন্নীতকরণ এবং উভয়পার্শ্বে পৃথক সার্ভিস লেন নির্মাণ” শীর্ষক প্রকল্পের আওতায় হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্তদের মাঝে ক্ষতিপূরণের এল.এ চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলার  জেলা প্রশাসক জনাব দেবী চন্দ।

এছাড়া উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জনাব প্রিয়াংকা পাল, সিনিয়র সহকারী কমিশনার জনাব পল্লব হোম দাস, ভূমি অধিগ্রহণ কর্মকর্তা জনাব মোঃ আশাদুল হক, সড়ক ও জনপথ অধিদপ্তর, হবিগঞ্জ এর নির্বাহী প্রকৌশলী জনাব শাকিল মোহাম্মদ ফয়সাল, প্রকল্প সংশ্লিষ্ট কর্মকর্তাগণসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এসময় ২ জন উপকারভোগীর নিকট ২টি এল.এ চেকের মাধ্যমে ৭,৩১,৫৯৯/- টাকা হস্তান্তর করা হয়। 

 প্রধান অতিথি জনাব দেবী চন্দ তার বক্তব্যে জানান ঢাকা (কাঁচপুর) -সিলেট -তামাবিল মহাসড়ক চারলেনে উন্নীতকরণ এবং উভয়পার্শ্বে পৃথক সার্ভিস লেন নির্মাণ প্রকল্প এই এলাকার আর্থ-সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

উল্লেখ্য ঢাকা (কাঁচপুর) -সিলেট -তামাবিল মহাসড়ক চারলেনে উন্নীতকরণ এবং উভয়পার্শ্বে পৃথক সার্ভিস লেন নির্মাণ প্রকল্পে হবিগঞ্জ থেকে সিলেট বিভাগের প্রথম এল.এ ক্ষতিপূরণের চেক বিতরণ করা হলো। উক্ত প্রকল্পে হবিগঞ্জ অংশে ৮২ কি.মি মহাসড়কের জন্য ৩১০.৩৩ একর ভূমি অধিগ্রহণ করা হচ্ছে।
BBS cable ad

জেলা প্রশাসন এর আরও খবর: