শিরোনাম

South east bank ad

কক্সবাজার সদর উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

 প্রকাশ: ২৪ নভেম্বর ২০২৩, ০২:২৪ অপরাহ্ন   |   উপজেলা প্রশাসন

কক্সবাজার সদর উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত
কক্সবাজার সদর উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বিকাল ৩ টায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার সভা কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সদর উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য বিভাগের যৌথ উদ্যোগে এবং নিউট্রিশন ইন্টারন্যশনালের কারিগরি সহযোগিতায় সভায় সভাপতিত্ব করেন সদর উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সভাপতি মোহাম্মদ জাকারিয়া।
সভায় উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সদস্য সচিব হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাদিয়া আফরোজ। এছাড়াও অনুষ্ঠানে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগ, প্রাণিসম্পদ দপ্তর, মৎস্য বিভাগ, সমাজসেবা অধিদপ্তর, জনস্বাস্থ্য ও প্রকৌশলসহ কক্সবাজার সদর উপজেলার বিভিন্ন সরকারী বিভাগের কর্মকর্তা, উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, শিক্ষক প্রতিনিধি, সাংবাদিক প্রতিনিধি ও সংশ্লিষ্ট উন্নয়ন সহযোগি সংস্থার প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় শুরুতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা কক্সবাজার সদর উপজেলার পুষ্টি পরিস্থিতির একটি সার্বিক চিত্র তুলে ধরেন এবং উপজেলার পুষ্টি পরিস্থিতির উন্নয়নে সরকারের চলমান বিভিন্ন কার্যক্রমের সংক্ষিপ্ত বিবরণ উপস্থাপন করেন। পরবর্তীতে নিউট্রিশন ইন্টারন্যাশনালের জেলা সমন্বয়কারী হামিদা হক কক্সবাজার সদর উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের ২০২৩-২০২৪ অর্থ বছরের উপজেলা বার্ষিক পুষ্টি কর্মপরিকল্পনা উপর একটি অন-লাইন উপস্থাপনা তুলে ধরেন।

সভায় উপস্থিত অংশগ্রহণকারীগণ এ বিষয়ে তাদের মূল্যবান মতামত ও পরামর্শ তুলে ধরেন। এছাড়াও কক্সবাজার সদর উপজেলার বিভিন্ন সরকারী বিভাগে কর্মকর্তাবৃন্দ তাদের বিভাগের বার্ষিক পুষ্টি কর্মপরিকল্পনার অগ্রগতি সংক্ষিপ্ত বিবরণ উপস্থাপন করেন।
BBS cable ad