South east bank ad

শিক্ষার মানোন্নয়নে শিক্ষক সমাবেশের আয়োজন

 প্রকাশ: ০৫ নভেম্বর ২০২৩, ০৮:৫১ অপরাহ্ন   |   উপজেলা প্রশাসন

শিক্ষার মানোন্নয়নে শিক্ষক সমাবেশের আয়োজন

শনিবার (৪ নভেম্বর) সকালে জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে শিক্ষার মানোন্নয়নে উপজেলার সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকদের নিয়ে উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষক সমিতি শিক্ষক সমাবেশের আয়োজন করেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান এম,পি।

প্রধানমন্ত্রী কৃষিখাতের পাশাপাশি শিক্ষা ও স্বাস্থ্য খাতের উপর সবচেয়ে গুরুত্ব দিয়েছেন। এখন শিক্ষা ও স্বাস্থ্যখাতের মান উন্নয়নে কাজ করতে হবে। ইতোমধ্যে সরকার এ নিয়ে ব্যাপক কাজ শুরু করেছেন।

শিক্ষকদের উদ্দেশ্যে সালমান এফ রহমান বলেন, আপনারা হলেন শিক্ষিত সমাজ। আপনারা কালোকে কালো বলবেন, সাদাকে সাদা বলবেন। আপনারা যদি কালোকে কালো আর সাদাকে সাদা না বলেন তাহলে আমি মনে করি আপনারা নিজেরা নিজেদের বিবেকের সঙ্গে বেইমানি করলেন।  

ধর্মীয় শিক্ষার গুরুত্ব তুলে ধরে এ সংসদ সদস্য বলেন, ছোট বেলা থেকেই ধর্মীয় শিক্ষা পেলে সন্তান ভালো মানুষ হিসেবে গড়ে উঠবে। মানুষ যেন ভালো হয় প্রতিটি ধর্ম সেই শিক্ষাই দেন।

উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশ্বের আলম, দোহার সার্কেলের এএসপি আশরাফুল আলম, দোহার উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রাকিব হাসান, উপজেলা শিক্ষা কর্মকর্তা সৈয়দা পারভীন, দোহার উপজেলার শিক্ষক সমিতির নেতৃবৃন্দ।
BBS cable ad