South east bank ad

ময়মনসিংহে অস্বচ্ছল মানুষের পাশে উপজেলা চেয়ারম্যান, ইউএনও

 প্রকাশ: ১৩ জুলাই ২০২১, ০৩:৩৪ অপরাহ্ন   |   উপজেলা প্রশাসন

ময়মনসিংহে অস্বচ্ছল মানুষের পাশে উপজেলা চেয়ারম্যান, ইউএনও

রাসেল আহমেদ (ময়মনসিংহ) :

ময়মনসিংহের সদর উপজেলার দুলালবাড়ী এলাকায় করোনাকালীন সময়ে কর্মহীন অস্বচ্ছল মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন ও উপজেলা নির্বাহী অফিসার অফিসার সাইফুল ইসলাম।

সোমবার ১২ই জুলাই উপজেলার খাগডহর ইউনিয়নের দুলালবাড়ী গুচ্ছ গ্রামে বসবাসকারী অসহায় ও কর্মহীন ২৩০টি পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনিরুল হক ফারুক রেজা, খাগডগহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন নান্নুসহ স্থানীয় রাজনৈতিক সামাজিক ও বিভিন্ন পেশাশ্রেণীর ব্যক্তি বর্গরা।

খাদ্য সামগ্রী মধ্যে রয়েছে, ৫ কেজি চাল, ২ দুই কেজি আটা, ১ কেজি ডাল, ১ কেজি লবণ, ১ কেজি পিয়াজ, ১ কেজি আদা, ১ কেজি রসুন, ১ কেজি আলু, লেবু, মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার।

এসময় উপজেলার চেয়ারম্যান আশরাফ হোসাইন বলেন, করোনাকালীন সময়ে কঠোর বিধিনিষেধ থাকায় সাধারণ মানুষ কর্মহীন হয়ে পড়ছে। তাদের কথা বিবেচনা করে বর্তমান সরকারের সফল প্রধানমন্ত্রী, মানবতার ফেরিওয়ালা দেশরত্ন শেখ হাসিনা খাদ্য সামগ্রী উপহার দিয়েছেন। প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ময়মনসিংহের সদর উপজেলার কর্মহীন মানুষের মাঝেও এসব খাদ্য সামগ্রী বিতরণ চলছে। আর যতদিন করোনা ও লকডাউন থাকবে ততদিন কর্মহীন মানুষের পাশে থেকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এ ধরণের সহযোগিতা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

পরে তিনি গুচ্ছ গ্রামের সকল সরকারি আবাসন ঘুরে ঘুরে আশ্রয়কেন্দ্রে বসবাস কারী গরীব হত-দরিদ্র অসহায়দের সাথে কোশল বিনিময় করেন এবং তাদের বিভিন্ন সমস্যা সমাধানের আশ্বাস প্রদান করেন।

BBS cable ad