South east bank ad

দুর্গাপুর সরকারী হাসপাতালে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী পৌঁছেদেন ইউএনও মোহাম্মদ রাজীব

 প্রকাশ: ১২ জুলাই ২০২১, ০৮:৩৯ অপরাহ্ন   |   উপজেলা প্রশাসন

দুর্গাপুর সরকারী হাসপাতালে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী পৌঁছেদেন ইউএনও মোহাম্মদ রাজীব

এস.এম রফিকুল ইসলাম রফিক (দুর্গাপুর):

নেত্রকোণার দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী পৌঁছেদেন উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মোহাম্মদ রাজীব-উল আহসান। ১২ জুলাই সোমবার সকালে চিকিৎসা সেবায় নিয়োজিত ব্যক্তিগন করোনা ভাইরাস থেকে সুরক্ষায় প্রয়োজনীয় এই সামগ্রী ইউএইচএ ডাঃ মামুনুর রহমানের কাছে হস্তান্তর করেণে তিনি । 

সীমান্তবর্তী এই উপজেলায় নতুন করে করোনার প্রাদুর্ভাব দেখা দেওয়ায় সাধারণ মানুষের পাশাপাশি আক্রান্ত হচ্ছেন চিকিৎসকরাও। স্বাস্থ্য কমপ্লেক্সে লোকবল কম থাকায় স্বাস্থ্য সেবা নিয়ে দেখা দিয়েছে চরম অনিশ্চয়তা। চলমান এই সংকট কাটাতে প্রশাসনের পক্ষ থেকে চিকিৎসকদের সুরক্ষায় গুরুত্ব দেয়া হয়েছে ।  

এরই পরিপ্রেক্ষিতে সোমবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএ ডাঃ মামুনুর রহমানের কাছে সার্জিক্যাল মাক্স, হ্যান্ড স্যানিটাইজার, থার্মাল স্ক্যানার, অক্সিমিটার সহ পর্যাপ্ত পরিমাণে সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন উপজেলা প্রশাসন। পরে হাসপাতালের কার্যক্রম ঘুরে দেখেন এবং পরিস্থিতির খোঁজখবর নেন ইউএনও। 

চিকিৎসকদের সুরক্ষায় প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহন করার আশ্বাস দেন তিনি এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মামুনুর রহমান, দুর্গাপুর প্রেসক্লাব সভাপতি এস.এম রফিকুল ইসলাম-রফিক, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তানজিলুর ইসলাম রায়হান, পৌরসভার প্যানেল মেয়র মশিউজ্জামান  বাদল, একাডেমিক সুপারভাইজার নাসির উদ্দিন প্রমূখ । 
BBS cable ad