South east bank ad

আনোয়ারায় প্রধানমন্ত্রীর উপহার পেলেন ৮৫০ পরিবার

 প্রকাশ: ১২ জুলাই ২০২১, ০৬:১৭ অপরাহ্ন   |   উপজেলা প্রশাসন

আনোয়ারায় প্রধানমন্ত্রীর উপহার পেলেন ৮৫০ পরিবার
এম.এম.জাহিদ হাসান হৃদয় (আনোয়ারা):

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় ৭নং সদর ইউনিয়নে প্রধানমন্ত্রী'র উপহার হিসেবে নগদ অর্থ, ভিজিএফ চাল ও সুরক্ষা সামগ্রী পেলেন ৮৫০ পরিবার।

সোমবার (১২ জুলাই) সকালে আনোয়ারা সদর ইউনিয়ন চেয়ারম্যান অসীম কুমার দেব এর সভাপতিত্বে উপজেলার সদর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এসব ত্রাণ ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরী । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি উৎপল সেন, সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহেদুল ইসলাম, ইউনিয়ন পরিষদ সচিব মোঃ আব্দুল হান্নান, উদ্যোক্তা হামিম আহমেদসহ সদর ইউনিয়নের ইউপি সদস্যবৃন্দ।

উপহার সামগ্রী বিতরণ কালে উপজেলার ৭নং সদর ইউনিয়নের চেয়ারম্যান অসীম কুমার দেব বলেন, ভূমি মন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি এর নির্দেশনায়, আসন্ন ঈদ উল আজহা উপলক্ষে স্বাস্থ্য বিধি মেনে সদর ইউনিয়নে করোনায় কর্মহীন হয়ে পড়া হত দরিদ্র ২০০ জনের মাঝে ১০ কেজি করে ভিজিএফ'এর চাল ও ৬৫০ জনকে প্রধান মন্ত্রী'র উপহার হিসেবে ৫০০ টাকা করে নগদ অর্থ এবং করোনা ভাইরাস প্রতিরোধে সুরক্ষা সামগ্রী  বিতরণ করা হয়।
BBS cable ad