South east bank ad

কমিউনিটি ব্যাংক ও তিতাস গ্যাসের বিল সংগ্রহ চুক্তি

 প্রকাশ: ২৪ মে ২০২১, ০৪:৩০ অপরাহ্ন   |   তিতাস

কমিউনিটি ব্যাংক ও তিতাস গ্যাসের বিল সংগ্রহ চুক্তি

কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড এবং তিতাস গ্যাস ট্রান্সমিসন ও ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের মধ্যে বিল সংগ্রহ সংক্রান্ত একটি চুক্তি রয়েছে।  তিতাস গ্যাসের প্রধান কার্যালয়ে কমিউনিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মসিউল হক চৌধুরী ও তিতাস গ্যাসের কোম্পানী সচিব ইয়াকুব খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে সই করেন। 


কমিউনিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মসিউল হক চৌধুরী বলেন, তিতাস গ্যাস গ্রাহকদের জন্য আমরা বিশ্বমানের ডিজিটাল ব্যাংকিং সমাধান দিতে যাচ্ছি যাতে তারা দেশের যেকোনো প্রান্ত থেকে যেকোনো সময় তাদের বিল পরিশোধ করতে পারেন। 

এ সময় তিতাস গ্যাসের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী আলী ইকবাল মো. নুরুল্লাহ উপস্থিত ছিলেন।  এ চুক্তির ফলে কমিউনিটি ব্যাংক তার দেশব্যাপী বিস্তৃত ব্রাঞ্চগুলোর মাধ্যমে যেকোনো স্থান থেকে তিতাস গ্যাসের গ্রাহক বিল সংগ্রহ করতে পারবে। 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে তিতাস গ্যাসের পক্ষে মহাব্যবস্থাপক (প্রশাসন) মুনির হোসেন খান, পরিচালক (অর্থ) আ.ছা.মু জিয়াউল হক, উপমহাব্যবস্থাপক (অর্থ) জাকির হোসেন, উপমহাব্যবস্থাপক (হিসাব) মাহবুবুর রহমান,  উপমহাব্যবস্থাপক (সফটওয়্যার) তারিক আনিস খান, ব্যবস্থাপক (ক্যাশ এন্ড ব্যাংক) হুমায়ুন কবির খান এবং কমিউনিটি ব্যাংকের পক্ষে এসইভিপি মোহাম্মদ আবদুল কাইউম খান, চীফ ইনফরমেশন টেকনোলজী অফিসার সাইফুল আলম এফসিএস, ইভিপি এবং কোম্পানী সচিব, শেখ জালাল উদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন। 

BBS cable ad