South east bank ad

জন্ম নিবন্ধনে ভোগান্তি, গালি খেতে হয় আমাদের : মেয়র আতিক

 প্রকাশ: ০৬ অক্টোবর ২০২৩, ০৬:২০ অপরাহ্ন   |   মেয়র

জন্ম নিবন্ধনে ভোগান্তি, গালি খেতে হয় আমাদের : মেয়র আতিক
জন্ম নিবন্ধন কার্যক্রমে ভোগান্তি নিয়ে রেজিস্ট্রার জেনারেলের উপর ক্ষোভ প্রকাশ করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।

রেজিস্ট্রার জেনারেলকে উদ্দেশ্য করে তিনি বলেন, পাসওয়ার্ড দিয়ে ক্লিক করলে কিছু আসে না। গালি খেতে হয় আমাদের। আপনারা ১০ জনের ফোন নম্বর পেপারে দিয়ে দেন। লিখে দেন, জন্ম নিবন্ধনে সমস্যা হলে আমাদের সঙ্গে যোগাযোগ করবেন। দেখেন কত ফোন আসে, কত গালি খান। আমাদেরও সহ্যের সীমা আছে। মনের দু:খ থেকে কথাগুলো বলছি।

শুক্রবার (৬ অক্টোবর) রাজধানীর একটি হোটেলে জাতীয় জন্ম-মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষ্যে আয়োজিত সভায় তিনি এসব কথা বলেন।


আতিকুল ইসলাম বলেন, সার্ভার ডাউন হলে কেউ ফোন ধরে না। আজকে দেশ এগিয়ে যাচ্ছে। দেশ উন্নত হচ্ছে। এই দেশে এমন চলতে পারে না। ডাউনলোড দিতে গিয়েও হয় না। আবার সার্ভার ডাউন না থাকলেও স্লো থাকে।

তিনি বলেন, আমরা যে গালি শুনছি, সেটা যদি পাল্লায় রাখি তা লোড নিতে পারবে না। না আমরা নিতে পারব, না সরকার নিতে পারবে। মানুষের ভোগান্তি কিন্তু বদ দোয়া। লোকবল, টেকনিক্যাল দিক সব সমাধান করুন। যেখানে সরকারের ইমেজ নির্ভর করে, সেখানে লোকবল সংকট থাকবে কেন।

স্থানীয় সরকার বিভাগের সচিব মো. ইব্রাহিমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম, রেজিস্ট্রার জেনারেল রাশিদুল হাসান প্রমুখ।
BBS cable ad

মেয়র এর আরও খবর: