শিরোনাম

South east bank ad

ইয়াবা থাকার তথ্যে যাত্রাবাড়ীতে অভিযান, মিলল ২ বিদেশি পিস্তল

 প্রকাশ: ০৮ মে ২০২৩, ১০:২৯ অপরাহ্ন   |   মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর

ইয়াবা থাকার তথ্যে যাত্রাবাড়ীতে অভিযান, মিলল ২ বিদেশি পিস্তল
মাদকদ্রব্য ইয়াবা থাকার খবর পেয়ে রাজধানীর যাত্রাবাড়ীতে অভিযান চালিয়ে দুটি বিদেশি পিস্তলসহ একজনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। তার নাম রতন। তার কাছে থাকা ব্যাগ তল্লাশি করে পিস্তল দুটি জব্দ করা হয়

সোমবার সন্ধ্যায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত পরিচালক জাফরুল্লাহ কাজল।

গ্রেপ্তার রতন অবৈধ অস্ত্র কারবারি বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তথ্য পাওয়ার কথা জানিয়ে জাফরুল্লাহ কাজল বলেন, সোমবার দুপুরে মাদক থাকার গোপন সংবাদ পেয়ে যাত্রাবাড়ী থানা সংলগ্ন এলাকায় অধিদপ্তরের মতিঝিল সার্কেল ইন্সপেক্টর মো. মিজানুর রহমান ও উপ-পরিদর্শক মো. তাজবীর আহমেদের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। অধিদপ্তরের কর্মকর্তাদের কাছে তথ্য ছিল গ্রেপ্তারকৃত রতনের কাছে বিপুল পরিমাণ আমদানি নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট আছে। পরে তাকে চ্যালেঞ্জ করে তল্লাশির এক পর্যায়ে ব্যাগের ভেতর লুকিয়ে রাখা বিদেশের তৈরি দুটি পিস্তল, দুটি ম্যাগাজিন ও ৫ রাউন্ড গোলাবারুদ উদ্ধার করা হয়।

গ্রেপ্তার রহমনকে জিজ্ঞাসবাদ করলে বিস্তারিত তথ্য পাওয়া যাবে বলেও আশা প্রকাশ করেন মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা বিভাগের অতিরিক্ত পরিচালক জাফরুল্লাহ কাজল।
BBS cable ad