South east bank ad

তারাকান্দায় লকডাউন তৎপরতায় মাঠে প্রশাসন

 প্রকাশ: ০২ জুলাই ২০২১, ০১:৪২ পূর্বাহ্ন   |   উপজেলা প্রশাসন

তারাকান্দায় লকডাউন তৎপরতায় মাঠে প্রশাসন

এইচ. এম জোবায়ের হোসাইন (ময়মনসিংহ) : 

সারাদেশ করোনা'র লাগাম টেনে ধরতে সরকারের নির্দেশনায় ১ জুলাই থেকে কঠোরভাবে লকডাউন বাস্তবায়নে মাঠে কাজ করছে বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনীটিম। তারই ধারাবাহিকতায় করোনা'র সংক্রমণ হ্রাসের জন্য বৃহস্পতিবার ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় লকডাউনের কার্যক্রম পরিচালনায় মাঠে নেমেছে প্রশাসন ও জনপ্রতিনিধি রা। সরকারের নির্দেশনা উপেক্ষা করে বিভিন্ন কৌশলে মানুষ চলাচলে রাস্তায় বের হয়।ফলে করোনা'র ভাইরাসের সংক্রমণের বৃদ্ধি আশংক্ষা রয়েছে। অপ্রয়োজনীয়ভাবে ঘোড়াফেরা, নির্দেশনা অমান্য কারীদের ভ্রাম্যমাণ অভিযানের মাধ্যমে জরিমানা আদায় করছে উপজেলা প্রশাসন।

জানাগেছে, ১ জুন তারাকান্দা উপজেলার বিভিন্ন বাজারে, দোকানপাট ও মাস্কবিহীন ব্যাক্তিদের সরকারি নির্দেশনা অমান্য করায় শেষ খবর পাওয়া পর্যন্ত ১১ টি মামলায় ২২ হাজার টাকা নগদ জরিমানা আদায় করেন এক্সিজিকিউটিব ম্যাজিস্ট্রেট মিজাবে রহমত। লকডাউনে ১ জুন ভ্রাম্যমাণ অভিযানে তারাকান্দা থানা অফিসার ইনচার্জ আবুল খায়েরসহ সঙ্গীয় ফোর্স সহযোগিতা করেন।

অপরদিকে মাস্কবিহীন ও সরকারের নির্দেশনা পালনে তারাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.ফজলুল, ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন,যুবলীগেরর আহবায়ক আব্দুল মান্নান সহ স্থানীয় জনপ্রতিনিধিরা প্রশাসনকে সহযোগিতা করেন।
BBS cable ad