South east bank ad

ফরিদপুর কৃষ্ণনগর ইউনিয়নে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মানবিক সহায়তা প্রদান

 প্রকাশ: ২৯ জুন ২০২১, ০৫:৩৩ অপরাহ্ন   |   উপজেলা প্রশাসন

ফরিদপুর কৃষ্ণনগর ইউনিয়নে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মানবিক সহায়তা প্রদান
ফরিদপুর সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে করোনা মহামারির কারণে কর্মহীন হয়ে পড়া ও বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত সাধারণ জনগণের মধ্যে মানবিক সহায়তা হিসেবে নগদ অর্থ দেওয়া হয়েছে। 
গতকাল সোমবার ২৮ জুন ২০২১ইং তারিখ বেলা সাড়ে ১১টায় কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদে এ কার্যক্রমের শুভ সূচনা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুম রেজা।
এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নুরুন্নাহার বেগম, কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা, ট্যাগ অফিসার সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী আনোয়ার হোসেনসহ সব ওয়ার্ডের মেম্বার ও সংরক্ষিত আসনের মহিলা মেম্বাররা।  
এ ইউনিয়নের ৭০০ জনের মধ্যে ৫০০ টাকা করে মোট ৩ লাখ পঞ্চাশ হাজার টাকা দেওয়া হয়। করোনা মহামারির কারণে কর্মহীন হয়ে পড়া এমন ৫০০জন ও বিভিন্ন দুর্যোগে ক্ষতিগ্রস্ত ২০০জনকে এ মানবিক সহায়তা দেওয়া হয়েছে। 
এ বিষয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুম রেজা বলেন, করোনা মহামারির কারণে অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে। প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এ সব কর্মহীন হয়ে পড়া সাধারণ মানুষের জন্য মানবিক সহায়তা হিসেবে নগদ অর্থ দেওয়ার কার্যক্রম শুরু হয়েছে। 
কৃষ্ণনগর ইউনিয়ন থেকে এ কার্যক্রমের সূচনা হলো। আগামীকাল বুধবার ৩০ জুনের মধ্যে ফরিদপুর সদর উপজেলার সব ইউনিয়নে এ কার্যক্রম সম্পন্ন করা হবে।

করোনায় কর্মহীন হয়ে পড়া ৫০০জন ও বিভিন্ন দুর্যোগে ক্ষতিগ্রস্ত হওয়া ২০০ জনসহ মোট ৭০০ পরিবারের মধ্যে ৫০০ টাকা করে এ মানবিক সহায়তা দেওয়া হচ্ছে। করোনা মহামারিতে এ অর্থ কিছুটা হলেও তাদের উপকারে আসবে।
BBS cable ad