South east bank ad

দোহার-নবাবগঞ্জের বিভিন্ন রোগীর মাঝে সালমান এফ রহমানের সহায়তা

 প্রকাশ: ০৮ জুন ২০২৩, ০১:৪২ অপরাহ্ন   |   অন্যান্য

দোহার-নবাবগঞ্জের বিভিন্ন রোগীর মাঝে সালমান এফ রহমানের সহায়তা

প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও ঢাকা-১ (নবাবগঞ্জ-দোহার) আসনের সংসদ সদস্য সালমান এফ রহমানের আর্থিক সহযোগিতায় পরিচালিত ফজলুর রহমান ফাউন্ডেশন (এফআরএফ)-এর চলমান মানবিক সেবা কার্যক্রমের ধারাবাহিকতায়  ১৪ জন ব্যক্তির চিকিৎসা সহায়তা হিসেবে আর্থিক সাহায্য দেয়া হয়েছে।

মঙ্গলবার দুপুরে ফজলুর রহমান ফাউন্ডেশনের প্রধান কার্যালয়ে দোহার ও নবাবগঞ্জের বিভিন্ন রোগীদের মাঝে আর্থিক সহায়তা তুলে দেয়া হয়। এদের অধিকাংশই ক্যান্সার, কিডনি ফেইলিউর, লিভার সিরোসিস, হার্ট ব্লক ইত্যাদি মারাত্মক রোগে ভুগছেন।

তারা হলেন- শোল্লার রিপন ভূঁইয়া, জামিল বেপারী ও শাহিদা আক্তার, কৈলাইল ইউনিয়নের কুলসুম বেগম, যন্ত্রাইল ইউনিয়নের রানু আক্তার ও শিরিন আক্তার, বাহ্রা ইউনিয়নের বীরেন্দ্র সরকার,  আগলা ইউনিয়নের আনোয়ার হোসেন, চুরাইন ইউনিয়নের শেখ জসিম, বান্দুরা ইউনিয়নের শেখ মুকলেস, দোহার উপজেলার কুসুমহাটি  ইউনিয়নের মায়া রানী, সুতারপাড়া ইউনিয়নের মো. খুরশেদ, দোহার পৌরসভার সুজিত সরকার, বক্সনগর ইউনিয়নের ফরহাদ বেপারী।

মাননীয় সংসদ সদস্যের পক্ষ থেকে এফআরএফের মহাসচিব বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ অসুস্থ ব্যক্তি ও তাদের স্বজনদের কাছে এই আর্থিক সহায়তা হস্তান্তর করেন।

রউফ বলেন, ‘মাননীয় সংসদ সদস্য তার সহানুভূতি প্রকাশ করেছেন এবং এই অসুস্থ ব্যক্তিদের দ্রুত আরোগ্য কামনা করেছেন’। অসুস্থ ব্যক্তি ও তাদের স্বজনরাও আল্লাহ’র কাছে প্রার্থনা করেছেন মাননীয় সংসদ সদস্যকে দীর্ঘ দিন দেশ ও জনগণের সেবা করার জন্য মানসিক ও শারীরিক সুস্থতা দান করুন। আর্থিক সহায়তা পেয়ে অনেকে আবেগে আপ্লুত হয়ে পড়েন। এমপি সালমান এফ রহমানের জন্য দোয়া করেন যেন সবসময় অসহায়দের পাশে দাঁড়াতে পারেন।

BBS cable ad