শিরোনাম

South east bank ad

ডিআরইউ সভাপতি সৈয়দ শুকুর আলী শুভ,সম্পাদক মহিউদ্দিন

 প্রকাশ: ০১ ডিসেম্বর ২০২৩, ০৩:০২ অপরাহ্ন   |   মিডিয়া কর্নার

ডিআরইউ সভাপতি সৈয়দ শুকুর আলী শুভ,সম্পাদক মহিউদ্দিন
ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি নির্বাচিত হয়েছেন বাসসের সিনিয়র রিপোর্টার সৈয়দ শুকুর আলী শুভ এবং সাধারণ সম্পাদক দেশ টিভির বিশেষ প্রতিনিধি মহিউদ্দিন আহমেদ। এছাড়া সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন নয়াদিগন্তের সিনিয়র রিপোর্টার খালিদ সাইফুল্লাহ।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে প্রধান নির্বাচন কমিশনার বিশিষ্ট সাংবাদিক মঞ্জুরুল আহসান বুলবুল ফলাফল ঘোষণা করেন। এর আগে, সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত একটানা উৎসবমুখর পরিবেশে ভোট অনুষ্ঠিত হয়।

প্রকাশিত ফলাফল থেকে জানা যায়, সৈয়দ শুকুর আলী শুভ ৫৮৩ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাখাওয়াত হোসেন বাদশা পেয়েছেন ৪২৯ ভোট। সাধারণ সম্পাদক পদে মহিউদ্দিন আহমেদ ৬০৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাইনুল হাসান সোহেল পেয়েছেন ৪৭১ ভোট।

এছাড়া শফিকুল ইসলাম শামীম ৪৫৩ ভোট পেয়ে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী গাযী আনোয়ার পেয়েছেন ৪৩৯ ভোট। মিজানুর রহমান ৭৫৭ ভোট পেয়ে যুগ্ম সম্পাদক নির্বাচিত হয়েছেন। অর্থ সম্পাদক পদে জাকির হোসেন ৭৬৭ ভোট পেয়ে নির্বাচিত হন।

নির্বাচনে খালিদ সাইফুল্লাহ ৩৮৫ ভোট পেয়ে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল হাই তুহিন পেয়েছেন ৩৬৪ ভোট। এছাড়া রফিক রাফি (৯৬৫) দফতর সম্পাদক, মাহমুদা ডলি (৬৮০) নারী বিষয়ক সম্পাদক, সুশান্ত সাহা (৭০৫) প্রচার ও প্রকাশনা সম্পাদক, রাশিম মোল্লাহ (৭১৪) তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক, মাহবুবুর রহমান (৯৬৪) ক্রীড়া সম্পাদক, মনোয়ার হোসেন (বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত) সাংস্কৃতিক সম্পাদক, সলিমুল্লাহ মেসবাহ (৬৫৬) আপ্যায়ন সম্পাক, তানভীর হাসান (৮৬৭) কল্যাণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

আর কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন হাবিবুর রহমান, ফারহানা ইয়াছমীন, সাঈদ শিপন, মুহিববুল্লাহ মুহিব, রফিক মৃধা, দেলোয়ার হোসেন মহিন, শরীফুল ইসলাম।
BBS cable ad