শিরোনাম

South east bank ad

ডিআইজিগণের বদলীজনিত বিদায় সংর্বধনা প্রদান

 প্রকাশ: ১৪ জুলাই ২০২৩, ১১:৫০ পূর্বাহ্ন   |   শিল্প পুলিশ

ডিআইজিগণের বদলীজনিত বিদায় সংর্বধনা প্রদান

ইন্ডাস্ট্রিয়াল পুলিশের অ্যাডিশনাল আইজিপি জনাব মোঃ মাহাবুবর রহমান, বিপিএম (বার), পিপিএমএর সভাপতিত্বে আইপি হেডকোয়ার্টার্সের সম্মেলন কক্ষে অত্র ইউনিটে কর্মরত ডিআইজি (অ্যাডমিন এন্ড ফিন্যান্স) জনাব শেখ মোহাম্মদ রেজাউল হায়দার বিপিএম (বার)  পরিচালক, কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল, রাজারবাগ, ঢাকায় এবং ডিআইজি (অপারেশন এন্ড ক্রাইম) জনাব জিহাদুল কবির, বিপিএম, পিপিএম ডিআইজি, এমআরটি, মেট্রোরেল ইউনিটে বদলী হওয়ায় বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

সভাপতি  বলেন, বিদায়ী কর্মকর্তাগণকে প্রায় ০১ বছরের মতো সময়ের জন্য আইপি হেডকোয়ার্টার্সে সহকর্মী হিসেবে পেলেও তাঁরা অত্যন্ত নিষ্ঠার সাথে তাঁদের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করেছেন এবং ইন্ডাস্ট্রিয়াল পুলিশের তাঁদের উদ্ভাবনী কার্যক্রমে অনেক নতুনত্ব এবং কাজে গতিশীলতা পেয়েছে। তিনি বিদায়ী ডিআইজিগণের উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি, সুস্বাস্থ্য কামনা করেন।

উক্ত অনু্ষ্ঠানে আইপি হেডকোয়ার্টার্সের ডিআইজিগণ, অতিরিক্ত ডিআইজিগণ, পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), জুম ভিডিও কনফারেন্সের মাধ্যমে আইপি ইউনিটের পুলিশ সুপারগণ সংযুক্ত ছিলেন ও অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
BBS cable ad

শিল্প পুলিশ এর আরও খবর: