শিরোনাম

South east bank ad

আইপি’র মাসিক আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

 প্রকাশ: ২২ মে ২০২৩, ০৮:৪১ পূর্বাহ্ন   |   শিল্প পুলিশ

আইপি’র মাসিক আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত
ইন্ডাস্ট্রিয়াল পুলিশ এর  এ্যাডিশনাল ইন্সপেক্টর জেনারেল জনাব মোঃ মাহাবুবর রহমান বিপিএম (বার), পিপিএম এর সভাপতিত্বে আইপি হেডকোয়ার্টার্স সম্মেলন কক্ষে মাসিক আইন-শৃঙ্খলা (এপ্রিল/২০২৩) সভা অনুষ্ঠিত হয়

সভার শুরুতে সভার আলোচ্যসূচী অনুযায়ী ডিআইজি (প্রশাসন ও অর্থ), ডিআইজি (ইন্টেলিজেন্স) এবং ডিআইজি (অপারেশন এন্ড ক্রাইম)  পর্যায়ক্রমে বিস্তারিত তথ্য-উপাত্ত উপস্থাপন করেন। সভায় আলোচ্যসূচীর বিষয়সমূহের উপর বিস্তারিত আলোচনা ও বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় অতিরিক্ত আইজিপি  বলেন, শিল্পাঞ্চল এলাকায় আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে, নিরাপদ কর্মপরিবেশ নিশ্চিকরণে ও শিল্প সংক্রান্ত মামলার তদন্ত কার্যক্রম সংক্রান্তে গুরুত্বপূর্ণ দিক-নিদের্শনা প্রদান করেন এবং মাঠ পর্যায়ে বাস্তবায়ন নিশ্চিত করার জন্য জোনসমূহের পুলিশ সুপারবৃন্দকে নির্দেশ প্রদান করেন। এছাড়াও তিনি ফোর্সের কল্যাণকে গুরুত্ব প্রদানের পাশাপাশি ডিসিপ্লিন সংক্রান্ত বিষয়ে কঠোর হওয়ার নির্দেশনা প্রদান করেন।

উক্ত সভায় আইপি হেডকোয়ার্টার্সের ডিআইজিগণ, অতিরিক্ত ডিআইজিগণ, বিভিন্ন জোনের পুলিশ সুপারসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
BBS cable ad

শিল্প পুলিশ এর আরও খবর: