South east bank ad

প্রকাশ্যে চাঁদাবাজী করাকালে র‌্যাব-৪ এক চাঁদাবাজকে গ্রেফতার করেছে

 প্রকাশ: ১০ জুন ২০২১, ০৫:৫১ অপরাহ্ন   |   র‍্যাব

প্রকাশ্যে চাঁদাবাজী করাকালে র‌্যাব-৪  এক চাঁদাবাজকে গ্রেফতার করেছে


গতকাল  গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকা মহানগরীর দারুস সালাম থানাধীন মিরপুর-১, কো অপারেটিভ মার্কেট এর পিছনে ০১ নং দারুস সালাম মুন ডেন্টাল কেয়ার এর সামনে অভিযান পরিচালনা করে প্রকাশ্যে চাঁদাবাজী করাকালে চাঁদাবাজীর নগদ ৭,২৬৬/- টাকাসহ  চাঁদাবাজ মোঃ আকবর হোসেন (৫৩), জেলা- মুন্সিগঞ্জকে গ্রেফতার করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামী উক্ত এলাকার পেশাদার চাঁদাবাজ। ধৃত আসামী সহ পলাতক অজ্ঞাতনামা আরো ৪/৫ জন আসামী পরষ্পর যোগসাজসে দীর্ঘদিন যাবত উক্ত ঘটনাস্থল এলাকায় বিভিন্ন দোকান হতে ২০০/২৫০ টাকা করে চাঁদা আদায় করে আসছিল। কেউ চাঁদার টাকা দিতে না চাইলে তারা তাকে বিভিন্ন ভয়-ভীতি সহ প্রাণনাশের হুমকি ও উক্ত স্থান হতে দোকান উঠিয়ে দেওয়ার হুমকি প্রদান করে জোরপূর্বক চাঁদার টাকা আদায় করে আসছিল।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতে এইরুপ চাঁদাবাজদের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো অভিযান অব্যাহত থাকবে।
উল্লেখ্য, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূল ও মাদকবিরোধী অভিযানের পাশাপাশি খুন, চাঁদাবাজি, চুরি, ডাকাতি ও ছিনতাই চক্রের সাথে জড়িত বিভিন্ন সংঘবদ্ধ ও সক্রিয় সন্ত্রাসী বাহিনীর সদস্যদের গ্রেফতার করে সাধারণ জনগণের শান্তিপূর্ণ পরিবেশ বিনির্মাণের লক্ষ্যে র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে।
BBS cable ad

র‍্যাব এর আরও খবর: