South east bank ad

র‍্যাব পরিচয়ে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ১০

 প্রকাশ: ১৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন   |   র‍্যাব

র‍্যাব পরিচয়ে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ১০

ভুয়া র‌্যাব সদস্য পরিচয়ে প্রতারণা চক্রের মূলহোতা রাকিবসহ (৩৫) ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাজধানীর উত্তরা এলাকা থেকে বিভিন্ন আলামতসহ তাদেরকে গ্রেফতার করে র‌্যাব-১।

শুক্রবার র‌্যাবের সহকারী পরিচালক (অপস্ অ্যান্ড মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতাররা হলেন- কাজী রাকিবুর রহমান ওরফে রাকিব (৩৫), খন্দকার আল ফয়সাল (৩৫), মো. রাসেল (৩২), মো. জিলানী (২৬), মো. সুজন মিয়া (৪০), মো. শওকত (৪২), এইচএম রনি (৩০), মো. গোলাম মোস্তফা (৩৬), আমর নাহিল (২৯) এবং আশরাফুর রহমান (৩২)।

গ্রেফতারের এ সময় তাদের কাছ থেকে ১৫টি মোবাইল, ১৫টি সিমকার্ড, ৭টি মোটরসাইকেল, ৫টি ভুয়া আইডি কার্ড, ৪টি র‍্যাব জ্যাকেট, ১টি হ্যান্ডকাফ সেট এবং নগদ ৫৯ হাজার ৩০০টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব কর্মকর্তা মাহফুজুর রহমান জানান, বৃহস্পতিবার দুপুরে র‍্যাব-১ এর আভিযানিক দল জানতে পারে, উত্তরা পশ্চিম থানা এলাকায় একটি সংঘবদ্ধ প্রতারক চক্রের সদস্যরা দুর্নীতিগ্রস্ত বিভিন্ন ব্যবসায়ী, শিল্পপতি, সরকারি-বেসরকারি কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন রাজনৈতিক নেতাকর্মী এবং সমাজের বিত্তশালী ব্যক্তিদের দুর্বলতার সুযোগ নিয়ে র‍্যাবের ছদ্মবেশ ধারণ করে ভয়ভীতি প্রদর্শন করে তাদের কাছ থেকে টাকা-পয়সা ইত্যাদি আদায়সহ উত্তরা এলাকায় অবস্থান করছে।

এ সংবাদের ভিত্তিতে র‍্যাব-১ এর একটি আভিযানিক দল ঘটনাস্থলে পৌঁছলে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে প্রতারক চক্রের আনুমানিক ১৮-২০ জন সদস্য সুকৌশলে পালানোর চেষ্টা করে। পরে র‍্যাব সদস্যরা বিভিন্ন আলামতসহ প্রতারক চক্রের মূলহোতা কাজী রাকিবুর রহমান ওরফে রাকিবসহ ১০ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামিদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

BBS cable ad

র‍্যাব এর আরও খবর: