শিরোনাম

South east bank ad

মাদক সম্রাজ্ঞী লাবনী আক্তার এবং তার প্রধান সহযোগী কে গ্রেফতার করেছে র‍্যাব-৩

 প্রকাশ: ১৬ মে ২০২৪, ০১:০৫ অপরাহ্ন   |   র‍্যাব

মাদক সম্রাজ্ঞী লাবনী আক্তার এবং তার প্রধান সহযোগী কে গ্রেফতার করেছে র‍্যাব-৩
রাজধানীর ওয়ারী এলাকা হতে কুখ্যাত মাদক ব্যবসায়ী চক্রের মূলহোতা মাদক সম্রাজ্ঞী লাবনী আক্তার (৩৬)  এবং তার প্রধান সহযোগী মোঃ আক্তার হোসেন (৩৪) সহ ০৭ জন’কে ৫৭৬৩ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে র‍্যাব-৩

র‍্যাব-৩ এর একটি চৌকষ আভিযানিক দল ১৬ মে ২০২৪ তারিখ ০২০০ ঘটিকায় রাজধানীর ওয়ারী থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে কুখ্যাত মাদক ব্যবসায়ী চক্রের মূলহোতা মাদক সম্রাজ্ঞী ১। লাবনী আক্তার (৩৬), পিতা-মৃত আবুল হোসেন, সাং- মাঝিকান্দি, থানা-নড়িয়া, জেলা-শরিয়তপুর, এবং তার প্রধান সহযোগী ২। মোঃ আক্তার হোসেন (৩৪), পিতা-মোঃ রমজান মিয়া, থানা-ওয়ারী, ডিএমপি, ঢাকা ৩। মোঃ মনিরুল্লাহ ড্যানি (৩২), পিতা-হাসানউল্লাহ বাবু, সাং- থানা-ওয়ারী, ডিএমপি, ঢাকা ৪। মোঃ মোক্তার হোসেন (৩৬), পিতা-রমজান মিয়া, সাং- কে এম দাস লেন, থানা-ওয়ারী, ডিএমপি, ঢাকা ৫। মোঃ আল আমিন মোহসিন (৩৯), পিতা-মোঃ মোহন মহসিন, কে এম দাস লেন, থানা-ওয়ারী, ডিএমপি, ঢাকা ৬। মোঃ মিলন মিয়া (৪৫), পিতা- মৃত মোঃ ইব্রাহিম মিয়া, কে এম দাস লেন, থানা-ওয়ারী, ডিএমপি, ঢাকা ৭। রুপা বেগম (২৮), পিতা-মোঃ খলিল হাওলাদার, কে এম দাস লেন, থানা-ওয়ারী, ডিএমপি, ঢাকাদের‘কে গ্রেফতার করতে সক্ষম হয়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, গ্রেফতারকৃত লাবনী আক্তার মাদক ব্যবসায়ী চক্রের মূলহোতা। দীর্ঘদিন যাবৎ চক্রটি অভিনব পদ্ধতিতে পরষ্পরের সাথে যোগসাজশে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট কক্সবাজার জেলার উখিয়া সীমান্তবর্তী এলাকা থেকে ক্রয় করে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে। তারা যাত্রীবেশে ও পণ্যবাহী গাড়িতে মালামাল পরিবহনের আড়ালে সীমান্তবর্তী এলাকা হতে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় মাদক ক্রয়- বিক্রয় করতো। 

চক্রটি সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয় করে নিয়ে এসে রাজধানীর ওয়ারী থানাধীন টিকাটুলি এলাকায়  বিক্রয় করার সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৩ এর একটি আভিযানিক দল কর্তৃক হাতেনাতে গ্রেপ্তার হয়। এসময় তাদের নিকট হতে অবৈধ মাদক দ্রব্য ৫৭৬৩ পিস ইয়াবা ট্যাবলেট এবং নগদ ২,৬০,৯৬৫/-টাকা জব্দ করা হয়। এসকল মাদক ব্যবসায়ী চক্রের সদস্যদের আইনের আওতায় আনার জন্য র‍্যাবের অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।
BBS cable ad

র‍্যাব এর আরও খবর: