South east bank ad

সাবেক জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেন গ্রেফতার

 প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন   |   র‍্যাব

সাবেক জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেন গ্রেফতার
রাজধানী ঢাকা থেকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী ফরহাদ হোসেনকে গ্রেফতার করেছে র‍্যাব। আদাবর থানায় করা হত্যা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) দিবাগত রাতে সাড়ে ১১টার দিকে তাকে গ্রেফতার করে র‍্যাব।

র‍্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান মধ্য রাতে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ৫ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালীন ছাত্র জনতার উপর গুলিবর্ষণ ও হত্যার ঘটনায় সাবেক জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেনকে রাজধানীর ইস্কাটন এলাকা থেকে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, এই ঘটনায় আদাবর থানায় করা একটি হত্যা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। তার বাকি মামলাগুলো যাচাই-বাছাই করা হচ্ছে।

সাবেক এই মন্ত্রীকে আদাবর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।


র‍্যাব-২ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার শিহাব করিম জানান, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের বিভিন্ন কর্মসূচীকে কেন্দ্র করে কতিপয় দুস্কৃতিকারী  মোঃ রুবেলকে গুলি করে হত্যা করে। উক্ত ঘটনায় আদাবর থানায় (মামলা নং ০৪/২০৩ তারিখ ২২/০৮/২০২৪ইং ধারা ১৮৬০ সালের ৩০২/১০৯/১১৪/১২০বি/১৪৩/১৪৮/১৪৯/১৫৩/৩৪ পেনাল কোড) একটি মামলা হয়। এছাড়াও মেহেরপুর জেলার মেহেরপুর সদর থানার, এফআইআর নং-২০, তারিখ- ২৮ আগস্ট ২০২৪ইং জি আর নং-২৭৭, তারিখ- ২৮ আগস্ট ২০২৪ইং ধারা- ৬(২)/৭/১০/১১/১২/১৩ সন্ত্রাস বিরোধী আইন, ২০০৯ (সংশোধনী ২০১৩) একটি মামলা এবং মেহেরপুর জেলার মেহেরপুর সদর থানার, এফআইআর নং-৬, তারিখ- ১৯ আগস্ট ২০২৪ইং জি আর নং-২৬৩, তারিখ- ১৯ আগস্ট ২০২৪ইং ধারা- ৬(২)/৭/১০/১১/১২/১৩ সন্ত্রাস বিরোধী আইন, ২০০৯ (সংশোধনী ২০১৩) মামলাসহ মোট তিনটি মামলা দায়ের হয়।
BBS cable ad

র‍্যাব এর আরও খবর: