South east bank ad

অভিনব কায়দায় পাকস্থলিতে ইয়াবা: কুমিল্লায় চার মাদক কারবারি আটক

 প্রকাশ: ০৪ জুন ২০২১, ০৪:৫২ অপরাহ্ন   |   র‍্যাব

অভিনব কায়দায়  পাকস্থলিতে ইয়াবা: কুমিল্লায় চার মাদক কারবারি আটক

পাকস্থলিতে লুকিয়ে অভিনব কায়দায় ইয়াবা বহনের সময় কুমিল্লায় চার মাদক কারবারিকে আটক করা হয়েছে। এসময় দুই মাদক কারবারি পাকস্থলি থেকে ৮ হাজার ৬৫ পিসসহ চার মাদক কারবারির কাছ থেকে ১৪ হাজার ৫৬৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।  কুমিল্লার র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, অভিনব কায়দায় পাকস্থলিতে লুকিয়ে মফিজ ও মুজিবুল্লাহ ইয়াবা বহন করছিলেন। পরে তাদের দুইজনের পাকস্থলি থেকে ৮ হাজার ৬৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া বাকি দুই মাদক ব্যবসায়ীর সঙ্গে থাকা সাড়ে ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। কুমিল্লা আদর্শ সদর উপজেলার আমতলী বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১৪ হাজার ৫৬৫ পিস ইয়াবাসহ এই চারজন মাদক কারবারিকে আটক করা হয়।


আটকরা হলেন- কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার বাম্বুলাপাড়া গ্রামের আলী আহমেদের ছেলে আবুল কাশেম (৩০), মাদারীপুর জেলার সদর উপজেলার কুমড়াখালী গ্রামের দেলোয়ার শেখের ছেলে রনি শেখ (২১), কক্সবাজার জেলার কুতুবদিয়া উপজেলার হায়দারপাড়া গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে মফিজ আলম (৩২) এবং বান্দরবান জেলার লামা উপজেলার ইআনছা গ্রামের আবু ফয়েজের ছেলে মুজিবুল্লাহ (৩৫)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মাদক ব্যবসায়ীরা জানায়- তারা দীর্ঘদিন যাবত কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

BBS cable ad

র‍্যাব এর আরও খবর: