South east bank ad

বিপুল পরিমাণ বিয়ারসহ দুই মাদক কারবারি র‌্যাবের হাতে গ্রেপ্তার

 প্রকাশ: ০৩ জুন ২০২১, ১১:২৮ অপরাহ্ন   |   র‍্যাব

বিপুল পরিমাণ বিয়ারসহ দুই মাদক কারবারি  র‌্যাবের হাতে গ্রেপ্তার


রাজধানীর বাড্ডা ও বনানী এলাকায় আলাদা দুটি অভিযানে বিপুল পরিমাণ বিয়ারসহ দুই শীর্ষ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৩। তারা হলেন-মো. মনির হোসেন এবং মো. মাসুম ওরফে লিমন। মঙ্গলবার রাত থেকে বুধবার বিকাল পর্যন্ত এসব অভিযান চালানো হয়। এই অভিযানে দুটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।


বৃহস্পতিবার বিকালে র‌্যাব-৩ এর সহকারী পরিচালক বীণা রানী দাস স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-৩ এর দল গোয়েন্দা খবরের ভিত্তিতে জানতে পারে যে, মাদক কারবারি চক্রের সদস্যরা বিমানবন্দর থেকে মহাখালী হয়ে মগবাজারের দিকে একটি প্রাইভেটকারের মাধ্যমে এবং গুলশান-১ থেকে বাড্ডা থানার গুদারাঘাট বাজার হয়ে গুলশান-২ এর দিকে আরেকটি প্রাইভেট কারের মাধ্যমে নেশা জাতীয় অবৈধ মাদকদ্রব্য বিদেশি বিয়ার ক্যানের চালান আসছে। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে র‌্যাব-৩ এর প্রথম দলটি মধ্যবাড্ডা, গুদারাঘাট বাজার এলাকায় তল্লাশি চৌকি বসায়। সেখান থেকে ৯৬০ ক্যান বিয়ার এবং একটি প্রাইভেটকারসহ মনির হোসেন নামের একজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে।
গতকাল বুধবার বিকাল সাড়ে তিনটার দিকে র‌্যাব-৩ দ্বিতীয় দল বনানী থানার বিমানবন্দর রোড, মহাখালী এলাকায় তল্লাশি চৌকি বসায়। সেখান থেকে ৫৫২ ক্যান বিয়ার এবং একটি প্রাইভেটকারসহ মো. মাসুম ওরফে লিমন নামের একজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। আলাদা দুটি অভিযানে দুজন মাদক কারবারির কাছ থেকে মোট এক হাজার ৫১২ ক্যান বিয়ার এবং দুটি প্রাইভেটকার উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতদের বরাত দিয়ে র‌্যাব জানায়, তারা তাদের অপরাধ স্বীকার করেছে। দীর্ঘদিন ধরে এভাবে মাদক ব্যবসা করে আসছিল। তাদের বিরুদ্ধে বাড্ডা এবং বনানী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা করা হয়েছে।


এদিকে রাজধানীর পুরান ঢাকার কোতয়ালী এলাকায় এক হাজার ৯০০ পিস ট্যাপেনটাডল ট্যাবলেটসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০। গ্রেপ্তারকৃতরা হলেন- মো. আকরাম হোসেন এবং মো. মোকলেছুর রহমান।

বুধবার তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুটি মোবাইল ফোন এবং নগদ তিন হাজার ৬২০ টাকা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার বিকালে র‌্যাব-১০ এর সদরদপ্তর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল বুধবার বিকাল পৌনে চারটার দিকে র‌্যাব-১০ এর একটি দল পুরান ঢাকার কোতয়ালী থানা এলাকায় একটি অভিযান চালায়। অভিযানে এক হাজার ৯০০ পিস ট্যাপেনটাডল ট্যাবলেটসহ মো. আকরাম হোসেন ও মো. মোকলেছুর রহমান নামের দুজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের বরাত দিয়ে র‌্যাব জানায়, তারা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন ধরে কোতয়ালীসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ট্যাপেনটাডল ট্যাবলেটসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে কোতয়ালী থানায় একটি মাদক মামলা করা হয়েছে।

BBS cable ad

র‍্যাব এর আরও খবর: