South east bank ad

কর্ণফুলীতে ৩৬ লক্ষ টাকার ইয়াবাসহ র‌্যাবের হাতে আটক ১

 প্রকাশ: ০২ জুন ২০২১, ০২:৫১ অপরাহ্ন   |   র‍্যাব

কর্ণফুলীতে ৩৬ লক্ষ টাকার ইয়াবাসহ র‌্যাবের হাতে আটক ১
এম.এম.জাহিদ হাসান হৃদয় (আনোয়ারা):

চট্টগ্রামের কর্ণফুলী থানার দক্ষিণ শিকলবাহা এলাকায় অভিযান চালিয়ে অনুমানিক ৩৬ লক্ষ টাকা মূল্যের ১১ হাজার ৯৮০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মোঃ সোহাগ হোসেন (৩৪) নামের ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭) ।

জানা যায়, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী বাগেরহাট জেলার মুলঘর গ্রামের আঃ মজিদ সরদারের ছেলে।

মঙ্গলবার (১-জুন) বিকেলে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল কর্ণফুলী থানার দক্ষিণ শিকলবাহ এলাকার ওয়াই জংশন সংলগ্ন রিভার ভিউ কমিউনিটি সেন্টারের সামনে চট্টগ্রাম-কক্সবাজার আরকান সড়কে উপর চেকপোস্ট স্থাপন করে মাদকসহ এই ইয়াবা ব্যবসায়ীকে আটক করা হয়।

র‌্যাব-৭ এর পক্ষ থেকে দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি যে, কতিপয় মাদক ব্যবসায়ী যাত্রীবাহী বাস যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে কক্সবাজার হতে ঢাকা দিকে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ০১ জুন ২০২১ তারিখ ০৩ঃ১০ টায় র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল চট্টগ্রাম কর্ণফুলী থানার দক্ষিণ শিকলবাহ এলাকার ওয়াই জংশন সংলগ্ন রিভার ভিউ কমিউনিটি সেন্টারের সামনে চট্টগ্রাম-কক্সবাজার আরকান সড়কে একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এসময় চেকপোস্টের দিকে আসা একটি যাত্রীবাহী বাসকে থামানোর সংকেত দিলে চালক বাসটি থামানোর পর বাস থেকে একজন যাত্রী সুকৌশলে পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে এই মাদক ব্যবসায়ীকে আটক করে। পরবর্তীতে তার কাছে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে ১১,৯৮০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

র‌্যাব-৭ এর পক্ষ থেকে আরো জানানো হয় জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘ দিন যাবৎ কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। 

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদকদ্রব্য আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে বলেও র‌্যাব-৭ জানান।
BBS cable ad

র‍্যাব এর আরও খবর: