South east bank ad

জাল টাকাসহ ০২ জন জাল নোট কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৪

 প্রকাশ: ২৩ অগাস্ট ২০২১, ০৩:১৬ অপরাহ্ন   |   র‍্যাব

জাল টাকাসহ ০২ জন  জাল নোট কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৪
সাম্প্রতিককালে প্রতারণার নতুন নতুন কৌশল ব্যবহার করে সাধারণ জনগনকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে প্রতারণার মাধ্যমে তাদের কাছ থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নিচ্ছে এক শ্রেণীর পেশাদার প্রতারক চক্র। এরই পাশাপাশি একদল জাল টাকার ব্যবসায়ী প্রচুর পরিমানে জাল নোট প্রস্তুত করে ব্যবসা করার মাধ্যমে সাধারণ জনগনকে প্রতারিত করে আসছে। ধর্ষণ, জঙ্গিবাদ, মাদকসহ অন্যান্য সকল ধরণের অপরাধ নিয়ন্ত্রণের পাশাপাশি সাম্প্রতিক সময়ে এসব প্রতারক চক্রের সাথে সম্পৃক্ত অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসতে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে।   

এরই ধারাবাহিকতায় ২২ আগস্ট ২০২১ তারিখ ২০.৫০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার আশুলিয়া থানাধীন নবীনগর এলাকায় অভিযান পরিচালনা করে ৬১,৫০০/- জাল টাকা, ০৪ টি মোবাইল এবং নগদ-১০,৩৫৭/- টাকাসহ নিন্মোক্ত ০২ জন আসামী’কে গ্রেফতার করতে সক্ষম হয়ঃ মোঃ মজিবুর রহমান (৩৪), জেলা- শরিয়তপুর এবং মোঃ তানভীর আহম্মেদ (২১), জেলা- নেত্রকোনা। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা জানায় যে, তারা পরস্পর যোগসাজোসে দীর্ঘদিন যাবৎ ঢাকার বিভিন্ন এলাকায় এই জাল নোট তৈরী করে বিভিন্ন লোকদের কাছে স্বল্প মূল্যে জাল নোট বিক্রি করে আসছে। গ্রেফতারকৃতরা আরো জানায় যে, তারা ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় এই জাল নোটের ব্যবসা পরিচালনা করে থাকে। অদূর ভবিষ্যতে এইরুপ অসাধু জাল নোট ব্যবসায়ী চক্রের বিরুদ্ধে র‌্যাব-৪ এর অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।
BBS cable ad

র‍্যাব এর আরও খবর: