South east bank ad

র‌্যাব-৪ পল্লবীতে প্রকাশ্যে হত্যার ঘটনায় পলাতক আসামী কালাবাবুকে গ্রেফতার করেছে

 প্রকাশ: ২৭ মে ২০২১, ০৫:০০ অপরাহ্ন   |   র‍্যাব

র‌্যাব-৪ পল্লবীতে প্রকাশ্যে হত্যার ঘটনায় পলাতক আসামী কালাবাবুকে গ্রেফতার করেছে

গত ১৬ মে, ২০২১ পল্লবীতে প্রকাশ্যে শাহীন উদ্দিনকে নৃশংসভাবে হত্যার ঘটনায় পল্লবী থানায় পলাতক আসামীদের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করা হলে র‌্যাব-৪ উক্ত চাঞ্চল্যকর মামলাটি পুলিশি তদন্তের পাশাপাশি ঘটনাটির মূল রহস্য উদঘাটন ও আসামীদের গ্রেফতারের লক্ষ্যে ছায়া তদন্ত শুরু করে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উক্ত হত্যাকান্ডের সাথে সরাসরি জড়িত মর্মে গত ২৬/০৫/২০২১ তারিখ রাত ২১.০৫ ঘটিকায় পল্লবী থানাধীন সিরামিক এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত হত্যা মামলার এজাহার নামীয় পলাতক আসামী বাবু@ কালা বাবু@ কালু@ শেখ রাসেল হোসেন (২৬), জেলা- ঢাকাকে গ্রেফতার করে।


গ্রেফতারকৃত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তিমূলক জবানবন্দীসহ উক্ত হত্যার সাথে তার সংশ্লিষ্টতার বিষয়টি স্বীকার করেছে। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় হত্যা ছাড়াও চাঁদাবাজী, মারামারি ও মাদক মামলা চলমান রয়েছে।

গ্রেফতারকৃত আসামীকে পল্লবী থানায় হস্তান্তর করা হয়েছে।
উল্লেখ্য, এলিট ফোর্স হিসেবে র‌্যাব আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের নৃশংস ও ঘৃণ্যতম অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। সাম্প্রতিকসময়ে ছিনতাই, খুন-গুমসহ নৃশংসতম অপরাধসমূহ নিয়ে এলিট ফোর্স র‌্যাব বরাবরের মতই সর্বাধিক গুরুত্বের সাথে কাজ করে অধিকাংশ ক্ষেত্রেই অপরাধের মূল রহস্য উদ্ঘাটন এবং অপরাধীদের গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

BBS cable ad

র‍্যাব এর আরও খবর: