South east bank ad

বাইপাইল এলাকা হতে সংঘবদ্ধ ডাকাত দলের ০৪ জন সদস্য’কে গ্রেফতার করেছে র‌্যাব-৪

 প্রকাশ: ১২ জুলাই ২০২১, ০৬:৪২ অপরাহ্ন   |   র‍্যাব

বাইপাইল এলাকা হতে সংঘবদ্ধ ডাকাত দলের ০৪ জন সদস্য’কে গ্রেফতার করেছে র‌্যাব-৪
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূল ও মাদকবিরোধী অভিযানের পাশাপাশি খুন, চাঁদাবাজি, ডাকাতি ও ছিনতাই চক্রের সাথে জড়িত বিভিন্ন সংঘবদ্ধ ও সক্রিয় সন্ত্রাসী বাহিনীর সদস্যদের গ্রেফতার করে সাধারণ জনগণের শান্তিপূর্ণ পরিবেশ বিনির্মাণের লক্ষ্যে র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারা যায় যে, ঢাকা জেলার আশুলিয়া থানাধীন বাইপাইল এলাকায় কিছু সংঘবদ্ধ ডাকাতদল ডাকাতির উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে আজ ১২/০৭/২০২১ তারিখে রাত ০১.৪০ ঘটিকার সময় আশুলিয়া থানাধীন বাইপাইল এলাকায় অভিযান পরিচালনা করে ডাকাতির কাজে ব্যবহৃত কাগজপত্র বিহীন ০১টি প্রাইভেটকার, ০১টি চাপাতি, ০১ টি চাইনিজ কুড়াল, ০১ টি হাশুয়া, ০৪ টি চাকু, ১২ টি মোবাইল, নগদ ৫,৬১০/-টাকাসহ সংঘবদ্ধ ডাকাত দলের নিম্নোক্ত ০৪ জন সদস্য’কে গ্রেফতার করতে সক্ষম হয়ঃ

(ক) মোঃ মাসুদ মৃধা (৩৩), জেলা- গোপালগঞ্জ।
(খ) মোঃ সোহাগ মোল্লা (২৫), জেলা- নারায়নগঞ্জ।
(গ) মোঃ মাসুদুর রহমান (৩৬), জেলা-বি-বাড়ীয়া।
(ঘ) মোঃ ইউসুফ আলী (৩০), জেলা- গাইবান্ধা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীরা সংঘবদ্ধ দুর্ধষ আন্তঃজেলা ডাকাত চক্র। আসামীরা বেশ কিছুদিন যাবত ৮-১০ জনের দলবদ্ধ হয়ে ঢাকা জেলার সাভার, আশুলিয়া, ধামরাইয়ের বিভিন্নস্থানে রাতের অন্ধকারে যানবাহনে সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে নগদ টাকা, মোবাইল, স্বর্ণালঙ্কার প্রভৃতি ডাকাতি করে আসছিলো এবং ক্ষেত্রবিশেষে ভূক্তভোগীদেরকে তারা দেশীয় ধারালো অস্ত্র দিয়ে মারাত্মকভাবে রক্তাক্ত ও জখম করতো। 

উপরোক্ত বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতে এরূপ সংঘবদ্ধ ডাকাত দলের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো অভিযান অব্যাহত থাকবে।
BBS cable ad

র‍্যাব এর আরও খবর: