South east bank ad

গাজীপুরে রোজিনা হত্যা: স্বামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১

 প্রকাশ: ১০ জুলাই ২০২১, ১২:৪৯ পূর্বাহ্ন   |   র‍্যাব

গাজীপুরে রোজিনা হত্যা: স্বামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১
গাজীপুরের রোজিনা আক্তার খুনের ঘটনায় তার স্বামী মো. সেলিমকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। গ্রেপ্তারকৃত মো. সেলিম কিশোরগঞ্জ জেলার আইন উদ্দিন ব্যাপারীর ছেলে। এ সময় তার কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত প্লাস্টিকের চিকন দড়ি, দুইটি মোবাইল ফোন ও নগদ এক হাজার ৪০০ টাকা উদ্ধার করা হয়।

শুক্রবার বিকালে র‌্যাব-১ এক কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল বৃহস্পতিবার গাজীপুর সদর থানার শহীদ নিয়ামত সড়কে শামসুর রহমানের বাড়ি থেকে রোজিনা আক্তারের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহত রোজিনার ভাই বাদী হয়ে জিএমপির সদর থানায় একটি মামলা করেন। এই নির্মম হত্যাকাণ্ডের ঘটনায় এলাকায় ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়। পরে র‌্যাব-১ হত্যাকারীকে খুঁজে বের করে আইনের আওতায় আনতে তদন্ত শুরু করে। বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার সময় র‌্যাব-১ এর একটি দল ঢাকার খিলগাঁও থানার সিপাহীবাগ এলাকায় অভিযান চালায়। অভিযানে হত্যার ১২ ঘণ্টার মধ্যে আসামি মো. সেলিমকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতের বরাত দিয়ে র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত সেলিমের সঙ্গে তার স্ত্রী রোজিনা আক্তারের মনোমালিন্য চলছিল। এটি মীমাংসার জন্য গত বুধবার খিলগাঁও থেকে গাজীপুরের সদর থানার শহীদ নিয়ামত সড়ক এলাকায় তার স্ত্রীর ভাড়া বাসায় আসেন। পরে রাত আটটার সময় সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা তাদের মীমাংসার চেষ্টা করেন। কিন্তু তখন রোজিনা তাকে ঘরে ঢুকতে না দেওয়ায় ক্ষিপ্ত হন সেলিম। পরে গত বুধবার দিবাগত রাত দেড়টার সময় স্ত্রীর গলায় প্লাস্টিকের চিকন দড়ি পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে সেলিম।


BBS cable ad

র‍্যাব এর আরও খবর: