South east bank ad

কেরানীগঞ্জে র‌্যাব-১০ এর পৃথক তিন অভিযানে ২৬ ‘জুয়াড়ি’ গ্রেপ্তার

 প্রকাশ: ১০ জুলাই ২০২১, ১২:৪১ পূর্বাহ্ন   |   র‍্যাব

কেরানীগঞ্জে র‌্যাব-১০ এর পৃথক তিন অভিযানে ২৬ ‘জুয়াড়ি’ গ্রেপ্তার
ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় পৃথক তিনটি অভিযানে ২৬ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০। এ সময় তাদের কাছ থেকে ৫২০ পিস জুয়া খেলার কার্ড, ২৭টি মোবাইল ফোন ও নগদ ৩৬ হাজার ২১০ টাকা উদ্ধার করা হয় বলে জানিয়েছে বাহিনীটি। বৃহস্পতিবার দিবাগত রাত নয়টা থেকে রাত সোয়া ১২টা পর্যন্ত এ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

শুক্রবার দুপুরে র‌্যাব-১০ এর সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


গ্রেপ্তারকৃতরা হলেন- মো. মোশারফ হোসেন, মো. রিপন, মো. হারিছ মিয়া, মো. শিপন গাজী, মো. সবুজ মিয়া, মো. মোয়াজ্জেম হোসেন, মো. আনিস তালুকদার, মো. রিয়াজউদ্দিন, মো. আজিম হোসেন, মো. রহমান, মো. হোসেন মো. ইস্রাফিল, মো. সুমন শেখ, মো. তারেক হোসেন, মো. জাহাঙ্গীর সেপাই, মো. আব্দুল আলিম মাতবর, মো. ফাহিম, মো. শরীফ, মো. আলী আকবর হোসেন, মো. ফরিদ মিয়া, মো. লুৎফর রহমান লিটন, মো. শাওন, মো. লোকমান, মো. ইমরান আহম্মেদ, শুভাষ চন্দ্র পাইক ও মো. শাহ আলম।


বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার রাত নয়টার সময় র‌্যাব-১০ এর একটি দল কেরাণীগঞ্জ মডেল থানার ভাংনা পুকুর পাড় এলাকায় একটি অভিযান চালায়। অভিযানে জুয়ার আসর থেকে জুয়া খেলা অবস্থায় আটজন জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে খোলা অবস্থায় ২০৮ পিস জুয়া খেলার কার্ড, আটটি মোবাইল ফোন ও নগদ- ২৯ হাজার ৫২০ টাকা উদ্ধার করা হয়।

একই দিন রাত সাড়ে ১১ টার সময় র‌্যাবের ওই দল ঢাকার কেরাণীগঞ্জ মডেল থানার বন্দছাটগাঁও এলাকায় অপর একটি অভিযান চালায়। অভিযানে জুয়ার আসর থেকে জুয়া খেলা অবস্থায় ছয়জন জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে খোলা অবস্থায় ১০৪ পিস জুয়া খেলার কার্ড, ছয়টি মোবাইল ফোন ও নগদ এক হাজার ৮২০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া, রাত সোয়া ১২ টার সময় ঢাকার কেরাণীগঞ্জ মডেল থানার কালিন্দী গেট ব্রিজ এলাকায় একটি অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ১২ জনকে গ্রেপ্তার করে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ২০৮ পিস জুয়া খেলার কার্ড, ১৩টি মোবাইল ফোন ও নগদ চার হাজার ৮৭০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাবের ভাষ্য, তারা পেশাদার জুয়াড়ি। এরা দীর্ঘদিন ধরে একে অন্যের সঙ্গে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে। তাদের বিরুদ্ধে কেরাণীগঞ্জ মডেল থানায় একটি মামলা করা হয়েছে।



BBS cable ad

র‍্যাব এর আরও খবর: