South east bank ad

র‌্যাব-৩ এর অভিযানে ভুয়া ডাক্তারের ছয় মাসের কারাদণ্ড

 প্রকাশ: ০৯ জুলাই ২০২১, ০২:৫৯ অপরাহ্ন   |   র‍্যাব

র‌্যাব-৩ এর অভিযানে ভুয়া ডাক্তারের ছয় মাসের কারাদণ্ড

ঢাকার খিলগাঁও এলাকা থেকে একজন ভুয়া ডাক্তারের ছয় মাসের কারাদণ্ড দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। দণ্ডপ্রাপ্ত ওই ডাক্তারের নাম আবদুস ছাত্তার খান।

বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে বেলা তিনটা পর্যন্ত এই অভিযান চালানো হয়।


বৃহস্পতিবার সন্ধ্যায় র‌্যাব-৩ এর সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-৩ জানতে পারে যে, খিলগাঁও তালতলা সিটি সুপার মার্কেট এলাকায় একজন ভুয়া ডাক্তার জননী ডেন্টাল কেয়ারে ডা. ফারুক আহম্মেদ ও ডা. সালমা আক্তার ইরানী নামক প্রেসক্রিপশন প্যাডে ভুয়া চিকিৎসা দিয়ে আসছে। পরে র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল এবং র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট দুপুর ১২টা থেকে তিনটা পর্যন্ত ওই ডেন্টাল কেয়ারে পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।



ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় ওই ভুয়া ডাক্তারকে রোগীর ব্যবস্থাপত্র দেয়ার সময় হাতেনাতে আটক করা হয়। তিনি ভুয়া ডাক্তার তার, ডাক্তারির স্বপক্ষে কোনো সার্টিফিকেট বা বৈধ কাগজ দেখাতে পারেননি। ওই ডেন্টাল কেয়ারে যেসব বিশেষজ্ঞ ডাক্তার চিকিৎসা দেন বলে দাবি করা হয়েছে প্রকৃতপক্ষে তাদের কেউই সেখানে চিকিৎসাসেবা দেন না।

এসব অনিয়ম ও অব্যবস্থাপনার বিরুদ্ধে র‌্যাব-৩ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জননী ডেন্টাল কেয়ারের ভুয়া ডাক্তার আবদুস ছাত্তার খাঁনকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।

BBS cable ad

র‍্যাব এর আরও খবর: