South east bank ad

চিকিৎসার আড়ালে ইয়াবা ব্যবসা, গ্রেফতার-১

 প্রকাশ: ০৯ জুলাই ২০২১, ০২:১৯ পূর্বাহ্ন   |   র‍্যাব

চিকিৎসার আড়ালে ইয়াবা ব্যবসা, গ্রেফতার-১

সুনান বিন মাহাবুব (পটুয়াখালী):

পটুয়াখালীর গলাচিপা উপজেলায় গ্রামীন ডায়গনস্টিক সেন্টার নামে একটি প্রতিষ্ঠানের মালিককে ইয়াবা ব্যবসার সাথে জড়িত থাকার অপরাধে গ্রেফতার করেছে র‌্যাব-৮। র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্প এর সদস্যরা বৃহস্পতিবার(৮ জুলাই) বিকেলে গলাচিপার খারিজ্জমা বাজারে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী এস এম মবিন রিজভী (২৮)কে গ্রেফতার করে । 

র‌্যাব-৮ কোম্পানী অধিনায়ক মোঃ শহিদুল ইসলাম জানিয়েছেন, পটুয়াখালী গলাচিপা থানাধীন খারিজ্জমা বাজার সংলগ্ন গ্রামীন ডায়গনস্টিক সেন্টার এর মালিক মবিন রিজভী তার নিজ প্রতিষ্ঠান থেকে দীর্ঘ দিন যাবৎ মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করিয়া আসছিলেন। প্রাপ্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উক্ত স্থানে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ঐ ব্যক্তিকে ঘেরাও পূর্বক গ্রেফতার করেন। আসামীকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তিনি স্বীকার করেছেন পেশায় সে একজন ডায়াগনস্টিক সেন্টার এর মালিক হলেও ইয়াবাই তার প্রকৃত ব্যবসা। 

তিনি আরও বলেন, উক্ত আসামীর নিকট হতে ১৬ পিস ইয়াবা, ০১ টি মোবাইল ফোন এবং ০২ টি সীম উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে পটুয়াখালী জেলার গলাচিপা থানায় হস্তান্তর করা হয়। 

BBS cable ad

র‍্যাব এর আরও খবর: