South east bank ad

৩৯ লাখ টাকার হেরোইনসহ দুজনকে আটক করেছে র‌্যাব-১০

 প্রকাশ: ০২ জুলাই ২০২১, ০৪:২১ অপরাহ্ন   |   র‍্যাব

৩৯ লাখ টাকার হেরোইনসহ দুজনকে  আটক করেছে র‌্যাব-১০


র‌্যাব-১০ এর সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে  জানানো হয়েছে,  রাজধানীর যাত্রাবাড়ী ও বংশাল এলাকা থেকে ৩৯ লাখ টাকা মূল্যের হেরোইনসহ দুই মাদক চোরাকারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০। গত বুধবার দিবাগত রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- জাহাঙ্গীর আলম এবং মো. সামাউল ইসলাম ওরফে শান্ত।
গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে আলাদা দুইটি মামলা করা হয়েছে।



সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার দিবাগত রাত একটার সময় র‌্যাব-১০ এর একটি দল যাত্রাবাড়ী থানার পূবালী এলাকায় একটি অভিযান চালায়। অভিযানে আমের বস্তার মধ্যে অভিনব কায়দায় হেরোইন পাচারকালে আনুমানিক ২৭ লাখ টাকা দামের ২৭০ গ্রাম হেরোইনসহ জাহাঙ্গীর আলম নামের একজন মাদক চোরাকারবারিকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে দুইটি মোবাইল ও নগদ- ২৩ হাজার টাকা উদ্ধার করা হয়।

এছাড়া বৃহস্পতিবার সকাল সাতটার সময় র‌্যাব-১০ এর অপর একটি দল বংশাল থানার মালিটোলা ইংলিশ রোড তাঁতি বাজার মোড়ে অপর একটি অভিযান চালায়। অভিযানে ১২ লাখ টাকা দামের ১২০ গ্রাম হেরোইনসহ মো. সামাউল ইসলাম ওরফে শান্ত নামের এক মাদক চোরাকারবারিকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ও নগদ এক হাজার ৭০০ টাকা উদ্ধার করা হয়।




BBS cable ad

র‍্যাব এর আরও খবর: