South east bank ad

যাত্রাবাড়ী থেকে কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্যকে আটক করেছে র‌্যাব-৩

 প্রকাশ: ২৯ জুন ২০২১, ০১:১৭ পূর্বাহ্ন   |   র‍্যাব

যাত্রাবাড়ী থেকে কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্যকে আটক করেছে র‌্যাব-৩
র‌্যাব-৩ এর একটি দল জানতে পারে যে, যাত্রাবাড়ী এলাকায় কিছু কিশোর গ্যাং চক্রের সদস্যরা দীর্ঘদিন ধরে মাদক কেনাবেচা ও সেবন, এলাকায় চাঁদাবাজি, ছিনতাই, সাধারণ মানুষকে হয়রানি এবং বিভিন্ন রকম সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করে আসছে। ওই খবরের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি দল গতকাল রবিবার রাত সোয়া ১১টার সময় যাত্রাবাড়ী এলাকায় একটি অভিযান চালায়।
রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে কিশোর গ্যাং অনিক-শাকিব গ্রুপের পাঁচ সদস্যকে আটক করেছে র‌্যাব-৩। গতকাল রবিবার রাতে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৯৫০ গ্রাম গাঁজা, দুটি সুইচ গিয়ার চাকু, দুটি স্টিলের ব্যাটন, তিনটি মেটাল চেইন এবং তিনটি বক্সিং পাঞ্চার যন্ত্র উদ্ধার করা হয়।



অভিযানে মো. অনিক, মো. শাকিব, মো. সাব্বির হোসেন, মো. আমল ইসলাম ওরফে সাহিল এবং মো. রবিন নামের অনিক-শাকিব কিশোর গ্যাং চক্রের পাঁচ সদস্যকে আটক করা হয়।

আটককৃতদের বরাত দিয়ে র‌্যাব জানায়, তারা এলাকায় আধিপত্য বিস্তারের জন্য দলবদ্ধভাবে মোটরসাইকেলের মহড়া দিয়ে এলাকায় ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করে। এছাড়াও তারা মোটরসাইকেল ব্যবহার করে রিকশা, ভ্যান, সিএনজি ও বাস যাত্রীদের টার্গেট করে যাত্রীদের ব্যাগও পার্টস ছিনতাই করে থাকে। এছাড়াও তারা রাস্তায় দলবদ্ধভাবে দাঁড়িয়ে মাদক সেবন করে উচ্ছৃঙ্খল আচরণ করে সাধারণ মানুষকে হয়রানি করে। অর্থ উপার্জনের জন্য তারা দীর্ঘদিন ধরে আইনশৃখলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে রাজধানীসহ বিভিন্ন এলাকায় অবৈধ মাদকদ্রব্য কেনাবেচা করে আসছে।

তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় একটি মামলা করা হয়েছে বলে জানায় র‌্যাব।


BBS cable ad

র‍্যাব এর আরও খবর: