South east bank ad

কর্ণফুলীতে দেড় কোটি টাকার ইয়াবাসহ র‌্যাবের হাতে আটক-২

 প্রকাশ: ২৬ জুন ২০২১, ০২:০৪ অপরাহ্ন   |   র‍্যাব

কর্ণফুলীতে দেড় কোটি টাকার ইয়াবাসহ র‌্যাবের হাতে  আটক-২

এম.এম.জাহিদ হাসান হৃদয় (আনোয়ারা):

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় প্রায় দেড় কোটি টাকা মূল্যের ইয়াবাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে (র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন) র‌্যাব-৭। 

শুক্রবার (২৫ জুন) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চর ফরিদ এলাকায়  অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
এসময় তাদের কাছ থেকে ৪৮,০০০ পিস ইয়াবা ও মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি  ট্রাক(চট্ট মেট্টো-ট-১১-৫০৭৪) জব্দ করা হয়। জব্দকৃত এসব ইয়াবা ট্যাবলেটগুলোর আনুমানিক মূল্য প্রায় দেড় কোটি টাকা বলে ধারণা করা হচ্ছে। 

আটককৃতরা হলেন,কর্ণফুলী উপজেলার ঈদগাঁও কাচা বাজার এলাকার মৃত শফিকুর রহমানের ছেলে মোঃ ফরহাদুর রহমান শাওন (৩১), এবং একই গ্রামের ঈদগাঁও বৌ বাজার এলাকার মৃত জমিরের ছেলে মোঃ তৌফিক (২১)।
শুক্রবার রাতে র‌্যাবের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবসার বলেন, র‌্যাব-৭ চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ীরা একটি ট্রাকে করে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে কক্সবাজার থেকে চট্টগ্রাম শহরের দিকে আসছে। এই সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল কর্ণফুলী উপজেলার চর ফরিদ এলাকার কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়ক হযরত তৈয়বশাহ সিএনজি লিঃ এর সামনে পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি শুরু করে। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি ট্রাকের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা ট্রাকটিকে থামানোর সংকেত দিলে ট্রাকটি র‌্যাবের চেকপোস্টের সামনে থামিয়ে আসামীরা পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে চালক মোঃ ফরহাদুর রহমান শাওন (৩১) ও মোঃ তৌফিক (২১) নামের দুই আসামীকে আটক করে। এইসময় আটককৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানোমতে নিজ দখলে থাকা ট্রাকের এয়ার সিলিন্ডারে মধ্যে সুকৌশলে লুকানো অবস্থায় ৪৮,০০০ পিস ইয়াবা ট্রাবলেট উদ্ধার করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত ৫০ লক্ষ টাকা মূল্যের ট্রাকটি (চট্ট মেট্টো-ট-১১-৫০৭৪) ও জব্দ করা হয়। 

গ্রেফতারকৃত আসামি ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে বলেও তিনি জানান।
BBS cable ad

র‍্যাব এর আরও খবর: