South east bank ad

সাতক্ষীরার শ্যামনগরে ৪৫ রাউন্ড বন্দুকের গুলিসহ সাউথ বাংলা ব্যাংকের প্রহরী ও তার স্ত্রী আটক

 প্রকাশ: ২৫ জুন ২০২১, ০৩:৪৩ পূর্বাহ্ন   |   র‍্যাব

সাতক্ষীরার শ্যামনগরে ৪৫ রাউন্ড বন্দুকের গুলিসহ সাউথ বাংলা ব্যাংকের প্রহরী ও তার স্ত্রী আটক

এমএ জামান (সাতক্ষীরা):

সাতক্ষীরার শ্যামনগরে বন্দুকের গুলিসহ স্বামী-স্ত্রীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ান র‌্যাব-৬ খুলনার একটি আভিযান দল। বুধবার রাতে উপজেলা সদরে গোডাউন মোড় এলাকা থেকে র‌্যাব-৬ এর ডিএডি পুলিশ পরিদর্শক রমজান আলীর নেতৃত্বে র‌্যাব সদস্যরা তাদের আটক করে। এ সময় তাদের তল্লাশি করে ৪৫ রাউন্ড বন্দুকের গুলি, একটি মটরসাইকেল, ২টি মোবাইল ফোন ও ৪টি সিম কার্ড জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার কৈখালী ইউনিয়নের মল্লিক পাড়া গ্রামের মৃত সাকাত মল্লিকের ছেলে মো: রফিক মল্লিক ও তার স্ত্রী ফিরোজা বেগম।

ডিএডি রমজান আলী জানান, অস্ত্র, গুলি ও মাদক বিক্রির খবর নিয়োজিত সোর্স এর মাধ্যমে নিশ্চিত হয়ে তার নেতৃত্বে ঘটনাস্থলে অভিযান চালানো হয়। এ সময়ে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মটর সাইকেলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরবর্তীতে তাদের আটক করা হয় এবং তল্লাশি করে বন্দুকের গুলি, মোবাইল ফোন, মটর সাইকেল ও সিম কার্ড জব্দ করা হয়।

আটককৃতদের পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য শ্যামনগর থানায় সোপর্দ করা হয়েছে। রফিক শ্যামনগর সদরে সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংক লিঃ এর প্রহরী হিসেবে চাকরিরত জানা গেছে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের অস্ত্র আইনে আদালতে প্রেরণ করা হয়েছে।
BBS cable ad

র‍্যাব এর আরও খবর: