South east bank ad

বিপুল পরিমান আতশবাজিসহ ১ জন’ কে গ্রেফতার করেছে র‌্যাব-৪

 প্রকাশ: ২৪ জুন ২০২১, ১০:০৪ অপরাহ্ন   |   র‍্যাব

বিপুল পরিমান আতশবাজিসহ ১ জন’ কে গ্রেফতার করেছে র‌্যাব-৪
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্বপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলের পাশাপাশি অস্ত্র, বিস্ফোরক, মাদকদ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ সংঘবদ্ধ ছিনতাই ও অপহরণ চক্র থেকে সাধারণ জনগণকে রক্ষা করার জন্য র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে। 
এরই ধারাবাহিকতায় ২৩ জুন ২০২১ইং তারিখ ০৮.০০ ঘটিকা হতে ১১.০০ ঘটিকা পর্যন্ত গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল রাজধানীর মোহাম্মদপুর থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ৬০ লক্ষ টাকা মূল্যমানের অবৈধ আতশবাজিসহ মোঃ হাসান হাওলাদার (৩৫), জেলা-বাগেরহাটকে গ্রেফতার করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী রাজধানীর মোহাম্মদপুর এলাকার একটি কুরিয়ার ও পার্সেল সার্ভিসের ম্যানেজার হিসেবে কর্মরত। সে তার অন্যান্য পলাতক সহযোগীদের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ বাংলাদেশ সরকার কর্তৃক নিষিদ্ধ  ঘোষিত এসব বিস্ফোরক জাতীয় আতশবাজি কুরিয়ার সার্ভিসের আড়ালে দেশের বিভিন্ন প্রান্ত থেকে সংগ্রহ, সরবরাহ এবং সংরক্ষণ করে আসছিলো। 
 উক্ত গ্রেফতারকৃত আসামী এবং তার পলাতক সহযোগীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।
BBS cable ad

র‍্যাব এর আরও খবর: