South east bank ad

আনোয়ারায় সাড়ে ৫ লক্ষ টাকার মাদক সহ র‌্যাবের হাতে আটক-২

 প্রকাশ: ২১ জুন ২০২১, ০৩:২১ পূর্বাহ্ন   |   র‍্যাব

আনোয়ারায় সাড়ে ৫ লক্ষ টাকার মাদক সহ র‌্যাবের হাতে আটক-২

এম.এম.জাহিদ হাসান হৃদয় (আনোয়ারা):

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় পৃথক অভিযান চালিয়ে প্রায় সাড়ে পাঁচ লক্ষ টাকার বিপুল পরিমাণের মাদকসহ মোছাঃ কহিনুর বেগম (৩৫) ও মোঃ দেলোয়ার হোসেন (২৬) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭)। 

শনিবার (১৯ জুন) সন্ধ্যা থেকে রাত নয়টা পর্যন্ত উপজেলার ২নং বারশত ইউনিয়নে পৃথক অভিযান চালিয়ে একই এলাকা থেকে এই দুই মাদক কারবারিদের আটক করে র‌্যাব-৭ এর সদস্যরা।

এই সময় তাদের কাছ থেকে আনুমানিক ০৩ লক্ষ ৪৫ হাজার টাকা মূল্যের ১,১৫০ পিস ইয়াবা , ৭৫ হাজার টাকা মূল্যের ১০০ লিটার চোলাই মদ এবং ৯৭ হাজার ৫০০ টাকা মূল্যের ১৯৫ লিটার চোলাই মদ তৈরির উপকরণ  উদ্ধার করা হয় ।

রবিবার র‌্যাবের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয় , গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে,  মাদক ব্যবসায়ীরা মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে আনোয়ারা উপজেলার বারশত এলাকায় সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত সাঁড়াশি অভিযান পরিচালনা করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে একজন মহিলা দৌঁড়ে পালানোর চেষ্টাকালে মহিলা র‌্যাব সদস্যদের সহায়তায় মোছাঃ কহিনুর বেগম আটক করা হয়। পরে স্থানীয়দের তথ্য মতে তার প্রদর্শিত বসত ঘর তল্লাশি করে নিজ হেফাজতে থাকা আটটি গ্যালন হতে ১০০ লিটার চোলাই মদ এবং ১৯৫ লিটার চোলাই মদ তৈরির উপকরণ উদ্ধার করা হয় । সে দীর্ঘদিন যাবত মাদক তৈরীর উপকরন (ওয়াশ) দ্বারা চোলাই মদ তৈরী করে, পরবর্তীতে তা মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০১ লক্ষ ৭২ হাজার ৫০০ টাকা।  

অপরদিকে একই এলাকার অপর অভিযানে ওমর মিয়া ছেলে মোঃ দেলোয়ার হোসেনের বসত ঘর তল্লাশি করে ১,১৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত চট্টগ্রাম জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী হতে মাদকদ্রব্য সংগ্রহ করে এবং পরবর্তীতে তা মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদক দ্রব্যের আনুমানিক মূল্য ০৩ লক্ষ ৪৫ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে  আনোয়ারা থানায় সোপর্দ করা হয়েছে।

BBS cable ad

র‍্যাব এর আরও খবর: