South east bank ad

হত্যা মামলার দুই আাসামীকে গ্রেফতার করেছে র‍্যাব-৪

 প্রকাশ: ১৯ জুন ২০২১, ০৮:০০ অপরাহ্ন   |   র‍্যাব

হত্যা মামলার দুই আাসামীকে গ্রেফতার করেছে র‍্যাব-৪

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূল ও মাদকবিরোধী অভিযানের পাশাপাশি খুন, চাঁদাবাজি, চুরি, ডাকাতি ও ছিনতাই চক্রের সাথে জড়িত বিভিন্ন সংঘবদ্ধ ও সক্রিয় সন্ত্রাসী বাহিনীর সদস্যদের গ্রেফতার করে সাধারণ জনগণের শান্তিপূর্ণ পরিবেশ বিনির্মাণের লক্ষ্যে র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে।
গত ২১ ফেব্রুয়ারী ২০২১ ইং তারিখে বাগেরহাট  জেলার রামপাল  থানা এলাকায় রেজাউল নামের এক ব্যক্তি খুন হলে এলাকায় এবং মিডিয়ায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরবর্তীতে মৃতের স্ত্রী বাদী হয়ে রামপাল থানার মামলা নং-১২ তারিখ ২৩/০২/২০২১ ধারাঃ ১৪৩/৪৪৭/৩২৩/৩২৫/৩০৭/৩০২/৫০৬/৩৪ পেনাল কোড ১৮৬০ মামলা দায়ের করেন। হত্যার পরপরই আসামীরা এলাকা ছেড়ে অন্যত্র আত্মগোপনে চলে যায় । ঘটনার পরপরই আসামীদের গ্রেফতারের জন্য র‌্যাব এর গোয়েন্দা দল পুলিশের পাশাপাশি ছায়াতদন্ত শুরু করে এবং আসামীদের অবস্থান শনাক্তে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায় ১৯ জুন ২০২১ তারিখ ১২.৪০ ঘটিকার সময়  গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার আশুলিয়া থানাধীন দূর্গাপুর এলাকায় অভিযান পরিচালনা করে (ক) মোঃ সাইকুল শেখ (৩৫), জেলা- বাগেরহাট (এজহারনামীয় ১নং আসামি) ও (খ) মোঃ মিজান শেখ (৩৭), জেলা- বাগেরহাট (এজহারনামীয় ২নং আসামি) কে গ্রেফতার করে। 
প্রাথমিক জিজ্ঞাসাবাদে  জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীদ্বয় উক্ত হত্যার সাথে প্রত্যক্ষভাবে জড়িত এবং হত্যার পরপরই তারা এলাকা ছেড়ে পালিয়ে ঢাকা জেলার আশুলিয়া থানা এলাকায়  এসে একটি  পোশাক শিল্পে কাজ করতে থাকে।  জিজ্ঞাসাবাদে আরও জানা যায় যে, মূলত জমি সংক্রান্ত বিরোধের জের ধরে তারা উক্ত হত্যাকােন্ডের ঘটনা ঘটিয়েছে।
 গ্রেফতারকৃত আসামীদ্বয়কে সংশ্লিষ্ট  থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন।
BBS cable ad

র‍্যাব এর আরও খবর: