South east bank ad

র‍্যাব-৪ এর অভিযানে কালোবাজারী চক্রের ৩ সদস্য আটক

 প্রকাশ: ১৮ জুন ২০২১, ০৮:৪১ অপরাহ্ন   |   র‍্যাব

র‍্যাব-৪ এর অভিযানে কালোবাজারী চক্রের ৩ সদস্য আটক

কোভিড-১৯(করোনা ভাইরাস) জনিত পরিস্থিতি মোকাবেলায় রাজধানী ঢাকাসহ সারাদেশব্যাপী নিম্নআয়ের মানুষের জন্য ন্যায্যমূল্যে খাদ্য সামগ্রী বিতরণের চলমান কার্যক্রম অব্যাহত রয়েছে। এই খাদ্য সামগ্রী বিতরণকে ঘিরে যেন কোনো  দূর্নীতি না হয় সে বিষয়ে সুস্পষ্ট নির্দেশনা দিয়েছিলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কিন্তু এই নির্দেশনা সত্ত্বেও করোনা ভাইরাসের এই ভয়াবহ পরিস্থিতির মধ্যেও ন্যায্যমূল্যের খাদ্য সামগ্রী  কালোবাজারীতে বিক্রি হচ্ছে। সরকার কর্তৃক প্রদত্ত যাবতীয় খাদ্য সামগ্রী আত্মসাৎকারী ও  কালোবাজারে বিক্রয়কারীদের  আইনের আওতায় নিয়ে আসার জন্য র‌্যাব সদা তৎপর ।
এরই ধারাবাহিকতায় গত বুধবার  গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে রাজধানীর পল্লবী  এলাকায় কিছু অসাধু লোক সরকার কর্তৃক ঘোষিত ন্যায্যমূল্যের খাদ্য সামগ্রী  কালোবাজারীতে বিক্রি করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‍্যাব-৪ এর একটি আভিযানিক দল উক্ত এলাকায় গতকাল ও আজ  রাজধানীর পল্লবী  এলাকায় সাড়াশি অভিযান পরিচালনা করে ২০৫২ লিটার তেল,১৫০ কেজি চিনি ও ১০০ কেজি ডালসহ (ক) মোঃ আবুল কাশেম(৫৩) , মোঃ আরমান (৩৯) ,  মোঃ ইরফান(২১) কে গ্রেফতার করে। সবাই ঢাকার বাসিন্দা।

গ্রেফতারকৃত ব্যক্তিদেরকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবত কালোবাজারীতে  টিসিবির তেল, চিনি ও ডাল বিক্রয় করে আসছিলো। জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে তারা রাজধানীর বিভিন্ন এলাকা  থেকে  সরকার ঘোষিত  টিসিবির  নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বস্তায় সংগ্রহ করে রাজধানীসহ আশেপাশের  এলাকায় বিক্রি করে আসছিল।  
 উক্ত গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতে এরূপ কালোবাজারি চক্রের বিরুদ্বে  র‌্যাব-৪ এর অভিযান অব্যাহত থাকবে।
BBS cable ad

র‍্যাব এর আরও খবর: