South east bank ad

গলাচিপায় গাঁজা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮

 প্রকাশ: ১৬ জুন ২০২১, ১০:১৩ অপরাহ্ন   |   র‍্যাব

গলাচিপায় গাঁজা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮


সুনান বিন মাহাবুব (পটুয়াখালী):

পটুয়াখালীর গলাচিপায় মিরাজ বয়াতি (২৫) নামে একজন গাঁজা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত আসামী চাঁনদের হাওলা গ্রামের জামাল বয়াতির ছেলে।

জানা যায়, পটুয়াখালী র‌্যাব-৮ সেমবার গভীর রাতে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে পটুয়াখালী জেলার গলাচিপা থানাধীন পশ্চিম কাচারিকান্দায় পাঁকা রাস্তার উপর কতিপয় মাদক ব্যবসায়ী মোটরসাইকেলে করে মাদকদ্রব্য বিক্রয়ের জন্য অবস্থান করছে। প্রাপ্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার মোঃ শহিদুল ইসলাম এর নেতৃত্বে উক্ত স্থানে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ঘেরাও পূর্বক ০১ জন ব্যক্তিকে গ্রেফতার করেন। আসামীকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা স্বীকার করে পেশায় সে একজন অটোবাইক চালক হলেও গাঁজাই তাদের প্রকৃত ব্যবসা। উক্ত আসামীর নিকট হতে ০২ (দুই) কেজি গাঁজা, গাঁজা বিক্রয়ের জন্য ব্যবহৃত ০১ টি মোবাইল ফোন, ০২ টি সীম এবং ০১ (এক) টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। গাঁজার অবৈধ বাজার মূল্য অনুমান ১,২০,০০০/- (এক লক্ষ বিশ হাজার) টাকা। 

র‌্যাব-৮ কোম্পানী অধিনায়ক শহিদুল ইসলাম বলেন, উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে পটুয়াখালী জেলার গলাচিপা থানায় হস্তান্তর করা হয়েছে। 
BBS cable ad

র‍্যাব এর আরও খবর: