South east bank ad

জুয়া খেলার সরঞ্জাম এবং নগদ টাকাসহ ০৭ জুয়ারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪

 প্রকাশ: ১৬ জুন ২০২১, ০৩:১৩ পূর্বাহ্ন   |   র‍্যাব

জুয়া খেলার সরঞ্জাম এবং নগদ টাকাসহ ০৭ জুয়ারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪
এলিট ফোর্স হিসেবে র‌্যাব আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই আইনের শাসন সমুন্নত রেখে দেশের সকল নাগরিকের নিরাপত্তা সুনিশ্চিত করার লক্ষ্যে অপরাধ চিহ্নিতকরণ, প্রতিরোধ, শান্তি ও জনশৃংখলা রক্ষায় কাজ করে আসছে। সা¤প্রতিককালে আইন শৃংখলা বাহিনীর চোখে ফাকি দিয়ে বিভিন্ন জায়গায় প্রকাশ্যে জুয়া খেলা পরিচালিত হচ্ছে। জঙ্গীবাদ, খুন, ধর্ষণ, নাশকতা, প্রতারক এবং অন্যান্য অপরাধের পাশাপাশি সা¤প্রতিক এসব জুয়ারীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার জন্য র‌্যাব সদা তৎপর।

এরই ধারাবাহিকতায় ১৪/০৬/২০২১ তারিখ সময় গোপন সংবাদের জানা যায় যে, ঢাকা মহানগরীর মিরপুর মডেল থানাধীন, মিরপুর-২, চিড়িয়াখানা রোডস্থ এলাকায় কিছু   অসাধু ব্যক্তি জুয়ার আসর বসিয়ে স্থানীয় যুব সমাজকে নষ্ট করছে। এরুপ সংবাদের ভিত্তিতে ১৪ জুন ২০২১ তারিখ রাত ২৩.৫০ ঘটিকার সময় উক্ত এলাকায়  র‌্যাব-৪ এর আভিযানিক দল অভিযান পরিচালনা করে ০৪ সেট জুয়া খেলার সরঞ্জাম (তাস) এবং জুয়া খেলার নগদ-৩,৪৯,৫২০/- টাকাসহ নিম্নোক্ত ০৭ জন জুয়ারীকে গ্রেফতার করতে সমর্থ হয়ঃ মো মাসুদুর রশিদ (৪২), জেলা-রাজবাড়ী, মোঃ রুহুল আমিন (৪৫), জেলা-নাটোর, শাহরিয়ার দীন খায়ের @ শিপু (৪০), জেলা-ঢাকা, এস এম শাফায়েত হোসেন (৪৮), জেলা-বাগেরহাট,মোঃ সাইফুল ইসলাম (৩৫), জেলা-বাগেরহাট,শামসুল হক সেলিম (৫১), জেলা -বাগেরহাট এবং মোঃ বাবর আলী (৪২), জেলা -নোয়াখালী।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা উক্ত অভিযোগের সত্যতা স্বীকার করেছে। উপরোক্ত বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন এবং ভবিষ্যতে র‌্যাব-৪ এর এরুপ জুয়া বিরোধী অভিযান অব্যাহত থাকবে।
BBS cable ad

র‍্যাব এর আরও খবর: