South east bank ad

অস্ত্রধারী সন্ত্রাসী রবিউলকে অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব-৪

 প্রকাশ: ১৬ জুন ২০২১, ০১:১৩ পূর্বাহ্ন   |   র‍্যাব

অস্ত্রধারী সন্ত্রাসী রবিউলকে অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব-৪

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূল ও মাদকবিরোধী অভিযানের পাশাপাশি খুন, চাঁদাবাজি, ডাকাতি, অস্ত্রধারী ও ছিনতাই চক্রের সাথে জড়িত বিভিন্ন সংঘবদ্ধ ও সক্রিয় সন্ত্রাসী বাহিনীর সদস্যদের গ্রেফতার করে সাধারণ জনগণের জন্য শান্তিপূর্ণ পরিবেশ বিনির্মাণের লক্ষ্যে র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১৫/০৬/২০২১ তারিখ গোপন সংবাদের ভিত্তিতে  ০১.০০ ঘটিকার সময় জানতে পারা যায় কতিপয় অস্ত্রধারী সন্ত্রাসী আশুলিয়া থানাধীন  শিমুলিয়া  এলাকায়  অপরাধ সংঘটনের উদ্দেশে্ অবস্থান করিতেছে। এরুপ সংবাদের ভিত্তিতে  র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল উক্ত  এলাকায় অভিযান পরিচালনা করে ০১ টি দেশী পিস্তল, ০১ টি ম্যাগাজিন ও ০১ রাউন্ড গুলিসহ  নিম্নোক্ত ০১ অস্ত্রধারী কে গ্রেফতার করতে সমর্থ হয়ঃ

মোঃ রবিউল ইসলাম  (৩৩), জেলাঃ ঢাকা। 

জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক  মামলা রয়েছে।  গ্রেফতারকৃত আসামী অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপ পরিচালনা করে আসছিলো। আসামী মূলত অস্ত্রধারী হওয়ায় সাধারণ জনগণ তার বিরুদ্ধে কোন কথা বলতে সাহস করত না এবং কেউ তার বিরুদ্ধে কোন অভিযোগ করলে অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখাতো।

উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতে এরূপ অস্ত্রধারী
সন্ত্রাসীদের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।
BBS cable ad

র‍্যাব এর আরও খবর: